বিরামপুরে মাস্ক না পরায় ১৩ জনকে অর্থদন্ড বিরামপুরে মাস্ক না পরায় ১৩ জনকে অর্থদন্ড – সবুজ বাংলা নিউজ
  1. prodipit.webs@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
বুধবার, ১২ মে ২০২১, ০৯:২০ অপরাহ্ন
শিরোনাম :
সম্প্রতি চীনা রাষ্ট্রদূতের বক্তব্য কূটনৈতিক শিষ্টাচার পরিপন্থী -মনোরঞ্জন শীল গোপাল এমপি কুড়িগ্রামে অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন অংকুর ফাউন্ডেশন ঈদ উপহার পেলো বিরামপুর পৌরসভার সাড়ে ৪ হাজার পরিবার বীরগঞ্জে গুড নেইবারস্ বাংলাদেশ এর উদ্দ্যেগে এক হাজার পাঁচশত পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ বীরগঞ্জ ইমারত শ্রমিকদেরকে প্রধান উপদেষ্টা বিএনপির নেতা রিজুর ঈদ সামগ্রী বিতরন দিনাজপুরে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার উদ্যোগে ঈদ উপহার খাদ্যসামগ্রী বিতরণ নকলায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৫৫ হাজার টাকা জরিমানা : অননুমোদিত সরিষা তেল জব্দ দিনাজপুরে ২নং ওয়ার্ডে ঈদ উপহার খাদ্যসামগ্রী বিতরণ করেন কাউন্সিলর কাজী আশরাফউজ্জামান (বাবু) সৈয়দপুরে মাদকদ্রব্য ওষুধ টাপেন্টাডল সহ গ্রেপ্তার ২ দিনাজপুরে মানবতার ফেরিওয়ালা রাশেদ পারভেজ কর্তৃক ৩ জন শারীরিক প্রতিবন্ধীকে ৩টি হুইল চেয়ার প্রদান

বিরামপুরে মাস্ক না পরায় ১৩ জনকে অর্থদন্ড

প্রতিনিধি
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ২৮০ জন দেখেছেন

মো. রায়হান কবির চপল
বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

হঠাৎ করে বিশ্বের মত বাংলাদেশেও মাথা চাড়া দিয়ে উঠেছে (কোভিড-১৯) করোনা ভাইরাস। প্রতিদিনই আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বেড়েই চলছে। করোনা প্রতিরোধে সরকার ১৮টি নির্দেশনা প্রদান করায় তা বাস্তবায়নে মাঠে নেমেছে বিরামপুর উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার (০১এপ্রিল) বিকাল ৪টা থেকে ৫ টা পর্যন্ত পৌর শহর ঢাকামোড় মহাসড়কের পাশে বিরামপুর উপজেলা প্রশাসন ও বিরামপুর থানা পুলিশের সহযোগিতায় মাস্ক পরিধান নিশ্চিত করতে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় মাস্ক পরিধান না পরার অপরাধে ১২ জনকে ২০০ টাকা করে এবং অপর ১জনকে ১০০টাকা সর্বমোট ২ হাজার ৫ শত বিধি মোতাবেক অর্থদন্ড করেন-ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পরিমল কুমার সরকার।

এসময় মাস্ক ব্যবহারসহ সরকারি স্বাস্থ্যবিধি প্রতিপালনে জনসাধারনকে উদ্বুদ্ধ করা হয় এবং রাস্তায় চলাচলরত মাস্কবিহীন পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

অভিযানে শেষে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পরিমল কুমার সরকার বলেন-বিদ্যমান পরিস্থিতিতে করোনা সুরক্ষায় মাস্ক পরিধান একটি অপরিহার্য বিষয়। বর্তমান পরিস্থিতি বিবেচনা করে সবাইকে সরকারি নির্দেশনার আলোকে স্বাস্থ্যবিধি প্রতিপালনে সচেতন করতে এবং মাস্ক পরিধান নিশ্চিত করতে এ অভিযান অব্যাহত থাকবে।

এ সময় বিরামপুর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান উপস্থিত ছিলেন। বিরামপুরে মাস্ক পরিধান নিশ্চিত করতে উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত

  • 180
    Shares
এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Prodip Roy