বোতলের মাইক্রোফোন হাতে সিনেমার গানে দীঘি! বোতলের মাইক্রোফোন হাতে সিনেমার গানে দীঘি! – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
রবিবার, ১৩ জুন ২০২১, ০৫:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
হিমাগারে আলু সংরক্ষণ ভাড়া বাড়ানোর প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন বীরগঞ্জে পূজা উদযাপন কমিটি উদ্যোগে এমপি গোপালের রোগ মুক্তি কামনায় প্রার্থনা সভা অনুষ্ঠিত নিজপাড়া -১ প্রাথমিক বিদ্যালয়ের টিউবওয়েল চুরি,ভয়াবহ অগ্নিকান্ড দিনাজপুরের বীরগঞ্জের রসুলপুর গোধূলী বৃদ্ধাশ্রমের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া প্রার্থনা ডিমলায় অটোচালকে গলা কেটে হত্যার চেষ্টা বীরগঞ্জে নদীতে ডুবে ইব্রাহিম মেমোরিয়াল শিক্ষা নিকেতনের ছাত্রীর মৃত্যু বিরামপুরের জামাই হলেন রেল মন্ত্রী নুরুল ইসলাম সুজন ভিসি কলিমউল্লাহ অভিনীত সিনেমার ভিডিও ভাইরাল! বাবার পর ইয়াবাসহ মা-ছেলে আটক

বোতলের মাইক্রোফোন হাতে সিনেমার গানে দীঘি!

বিনোদন ডেক্স
  • প্রকাশের সময়: শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ১৩৩ জন দেখেছেন

আগামী ১২ মার্চ মুক্তি পেতে যাচ্ছে দেলোয়ার হোসেন ঝন্টু পরিচালিত ও প্রার্থনা ফারদিন দীঘি অভিনীত সিনেমা ‘তুমি আছো তুমি নেই’।

সম্প্রতি প্রকাশ পেয়েছে সিনেমাটির ট্রেলার ও পোস্টার।

ট্রেলারের একটি দৃশ্যে দীঘিকে মঞ্চে মাইক্রোফোন সাদৃশ্য একটু বস্তু হাতে গান গাইতে দেখা যায়। কিন্তু সেটি নাকি মাইক্রোফোন নয়! একটি প্লাস্টিকের বোতলের উপর কালো স্কচটেপ পেঁচিয়ে সেটাকে মাইক্রোফোনের রূপ দেওয়ার চেষ্টা ব্যর্থ করা হয়েছে বলে দাবি করা হচ্ছে। যা দর্শকদের চোখে ধরা পড়ে।

 

আর বিষয়টি সবার নজরে আসতেই রীতিমত ভাইরাল হয়ে যায় সেই স্ক্রিনশট। শুধু তাই নয়, যে গানটিতে দীঘিকে গাইতে দেখা যায়, সেই গানটির সুরও নকল বলে অনেকে অভিযোগ তুলছেন। দাবি করা হচ্ছে, নব্বই দশকের সুপারহিট হিন্দি সিনেমা ‘দিল’ এর ‘মুযে নিদ নাহি আয়ে’র নকল এটি!

‘তুমি আছো তুমি নেই’ সিনেমায় দীঘির নায়ক আসিফ ইমরোজ।  সিনেমাটি প্রযোজনা করেছেন সিমি ইসলাম কলি। প্রযোজক নিজেও সিনেমাতে অভিনয় করেছেন। এছাড়া আরও অভিনয় করেছেন- সুব্রত চক্রবর্তী, অমিত হাসান, শবনম পারভীন প্রমুখ।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Prodip Roy