টেকনাফ রোহিঙ্গা কেম্পে আকস্মিক গোলাগুলি : নিহত ১, আহত ২৩ – সবুজ বাংলা নিউজ
বৃহস্পতিবার ২১ জানুয়ারি ২০২১, পৌষ, ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ

টেকনাফ রোহিঙ্গা কেম্পে আকস্মিক গোলাগুলি : নিহত ১, আহত ২৩

আবদুর রহিম

কক্সবাজার জেলা প্রতিনিধি :

 

কক্সবাজারের টেকনাফের একটি রোহিঙ্গা ক্যাম্পে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ‘দুই রোহিঙ্গা ডাকাত দলের’ মধ্যে ঘণ্টাব্যাপী গোলাগুলির ঘটনা ঘটেছে। অ্যার্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) জানিয়েছে, তোহা বাহিনী ও আরেক ডাকাত দলের দ্বন্দ্বে গোলাগুলির ঘটনায় ঘটে। এতে একজন নিহত এবং ২৩ জনের বেশি আহত হয়।

রবিবার (১০ জানুয়ারি) ভোরে টেকনাফ উপজেলার হোয়াইক্যংয়ে চাকমারকুল ক্যাম্পে এই ঘটনা ঘটে। নিহত নুর হাকিম ওই ক্যাম্পের বাসিন্দা। এদিকে গোলাগুলির ঘটনায় ক্যাম্প রোহিঙ্গাদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

টেকনাফ হোয়াইক্যংয়ে চাকমারকুল রোহিঙ্গা ক্যাম্পের ইনচার্জ এপিবিএন-এর ইন্সপেক্টর মনির হোসেন জানান, ক্যাম্পে দুই ডাকাত দলের মধ্য গোলাগুলির ঘটনায় একজন মারা গেছে, আরও ২৩ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে বেসরকারি সংস্থা সেভ দ্যা চিলড্রনের অধীনে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার মর্গে পাঠানো হয়েছে। পাহাড়ে অভিযান পরিচালনা করা হবে।

এই বিষয়ে শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনারের প্রতিনিধি এবং টেকনাফ চাকমারকুল রোহিঙ্গা শিবিরের সহাকারী কর্মকর্তা (সিআইসি) সাধনা ত্রিপুরা জানান, শিবিরে গোলাগুলির ঘটনা ঘটেছে। এই নিয়ে কাজ করছি, বিস্তারিত পরে জানানো হবে।

  • 3
    Shares

আরও সংবাদ

বানারীপাড়ায় রাতের আঁধারে কালি মাতার ছবি সাঁটিয়ে সাবেক জেলা জজের বসতবাড়ি দখলের পায়তারা !

বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধি: বরিশালের বানারীপাড়ায় সদর ইউনিয়নের জম্বদ্বীপ গ্রামে সাবেক জেলা জজের বসত বাড়ি জবর দখল চেষ্টার …