বীরগঞ্জে কালাপুকুর ও কৃষ্ণপুর গ্রাম সামাজিক শক্তি কমিটির উদ্যােগে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ – সবুজ বাংলা নিউজ
বুধবার ২০ জানুয়ারি ২০২১, পৌষ, ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ

বীরগঞ্জে কালাপুকুর ও কৃষ্ণপুর গ্রাম সামাজিক শক্তি কমিটির উদ্যােগে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিবেদক ,সবুজ বাংলা নিউজ : দিনাজপুরের বীরগঞ্জে কালাপুকুর ও কৃষ্ণপুর গ্রাম সামাজিক শক্তি কমিটির উদ্যােগে চেয়ারম্যান আলহাজ্ব বদিউজ্জামান (পান্ন) এর সভাপতিত্বে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ করা হয়।

বুধবার ৩০ ডিসেম্বর বিকেল ৩ টায় কালাপুকুর ও কৃষ্ণপুর গ্রাম সামাজিক শক্তি কমিটির আয়োজনে ১৮৫ জন শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলার ভেটেনারি সার্জন ডা. মো. ইউনুস আলী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের ভোগনগর ইউনিয়ন পরিষদের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মমতাজুল করিম।

 

বিশেষ অতিথি তার বক্তব্যে বলেন, ব্র্যাক- আলট্রা- পুওর গ্র্যাজুয়েশন প্রোগ্রাম অসহায় ও গরীব মানুষের টেকসই উন্নয়নের লক্ষে বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছে।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন ব্র্যাক প্রাণনগড় শাখা ব্যবস্থাপক মো. জবায়দুর রহমান, সিনিয়র টেকনিক্যাল অফিসার মোহাম্মদ আলী, দিনাজপুর।

ব্র্যাক কর্মকর্তাদেরমধ্যে উপস্থিত ছিলেন, মো. ফারুক হোসেন, সোনা রানী, মো. সাবিরুল ইসলাম, জোবান আলী মোঃ সাবিরুল ইসলাম, জোবান আলী এছাড়াও আরও উপস্থিত ছিলেন এলাকার গণমান্য ব্যক্তিবর্গ।

শীত বস্ত্র ও মাস্ক বিতরণ অনুষ্ঠানটি সার্বিক সহযোগী করেন ব্র্যাক আল্ট্রা পুওর গ্রাজুয়েশন প্রোগ্রাম।

  • 161
    Shares

আরও সংবাদ

টগরাইহাট এলাকায় কৃষি বিশ্ববিদ্যালয়টি স্থাপনের দাবীতে সভা অনুষ্ঠিত

রুহুল আমিন রুকু, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত পুর্ণাঙ্গ কৃষি বিশ্ববিদ্যালয়টি কুড়িগ্রাম …