মোবাইল না পেয়ে অভিমান করে কলেজ ছাত্রের আত্মহত্যা – সবুজ বাংলা নিউজ
বৃহস্পতিবার ২১ জানুয়ারি ২০২১, পৌষ, ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ

মোবাইল না পেয়ে অভিমান করে কলেজ ছাত্রের আত্মহত্যা

সুবর্ণচর (নোয়াখালী) প্রতিনিধি: নোয়াখালীর সুবর্ণচর উপজেলার ২নং চরবাটা ইউনিয়নে মোবাইল কেনার টাকা না পেয়ে অভিমান করে সীমান্ত মজুমদার হৃদয় (২২) নামের এক কলেজ ছাত্র বিষপানে আত্মহত্যা করেছে।

রোববার ভোরে নোয়াখালী জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়। মৃত সীমান্ত মজুমদার হৃদয় চরবাটা গ্রামের বাবুল মজুমদারের ছেলে। সে সৈকত সরকারি কলেজের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ছাত্র।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত কয়েকদিন আগে মোবাইল কেনার জন্য মায়ের কাছে ১৫ হাজার টাকা আবদার করে হৃদয়। পরবর্তীতে তার বাবাকে জানাতে বলে মা। গত ১-২দিন বাবার কাছেও মোবাইলের টাকা চেয়ে ব্যর্থ হয় হৃদয়। টাকা না পেয়ে বাবা-মা’র ওপর অভিমান করে শনিবার রাত সাড়ে ৩টার দিকে নিজ কক্ষে পোকা মারার কীটনাশক খেয়ে গোঙ্গাতে থাকে হৃদয়। বিষয়টি টের পেয়ে পরিবারের লোকজন তাকে দ্রুত উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করে জানান, মোবাইল কেনার টাকা না পেয়ে হৃদয় আত্মহত্যা করেছে বলে পরিবারের লোকজন জানিয়েছেন। ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

  • 5
    Shares

আরও সংবাদ

বীরগঞ্জ থানার এসআই আবু হাসনাত জামান বিভাগীয় শ্রেষ্ট ওয়ারেন্ট তামিলকারী অফিসার নির্বাচিত

  বিকাশ ঘোষ,বীরগঞ্জ(দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের বীরগঞ্জ থানার এসআই আবু হাসনাত জামান রংপুর বিভাগীয় ওয়ারেন্ট …