দিনাজপুরিয়া ইঞ্জিনিয়ার্স অব টেক্সটাইল পরিবারের পক্ষ থেকে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ – সবুজ বাংলা নিউজ
বুধবার ২০ জানুয়ারি ২০২১, পৌষ, ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ

দিনাজপুরিয়া ইঞ্জিনিয়ার্স অব টেক্সটাইল পরিবারের পক্ষ থেকে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

দিনাজপুর প্রতিনিধি : প্রচন্ড শীতে কাতর দিনাজপুরের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন দিনাজপুরিয়া ইঞ্জিনিয়ার্স অব টেক্সটাইল পরিবার এর সদস্যরা। তাঁদের সহযোগিতায় জেলায় দুইদিন ব্যাপী এতিম ও দুঃস্থ অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণের কার্যক্রম শুরু হয়েছে।

শুক্রবার সকালে দিনাজপুর রাজবাড়ি বৃদ্ধাশ্রমে শীতবস্ত্র বিতরণের মাধ্যমে দুইটি পিক-আপ গাড়ি যোগে এ কাযক্রমের যাত্রা শুরু হয়।

রাজবাড়ি বৃদ্ধাশ্রমে শীতবস্ত্র বিতরণকালে দিনাজপুরিয়া ইঞ্জিনিয়ার অফ টেক্সটাইল পরিবারের প্রধান উপদেষ্টা মোঃ মনসুর আহমেদ, উপদেষ্টা মন্ডলীর সভাপতি উত্তম কুমার দাস,
উপদেষ্টা শংকর কুমার, সভাপতি মোঃ রেজত্তয়ানুর রহমান রতন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান মনির সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

দিনাজপুরিয়া ইঞ্জিনিয়ারস অফ টেক্সটাইল পরিবারের উপদেষ্টা মন্ডলীর সভাপতি উত্তম কুমার দাস জানান, দিনাজপুর জেলার সদর, চিরিরবন্দর, বিরামপুর,বীরগঞ্জ, বোচাগঞ্জ,পাবর্তীপুর, ফুলবাড়ী, ঘোড়াঘাট, নবাবগঞ্জ, হাকিমপুর, বিরল উপজেলার বিভিন্ন বৃদ্ধাশ্রম, এতিমখানা ও মাদ্রাসা সহ দুঃস্থ অসহায়দের মাঝে শুক্রবার ও শনিবার দুইদিন ব্যাপী শীতবস্ত্র বিতরণ করা হবে। তিনি আরো বলেন, আমরা আমাদের সামর্থ্য অনুযায়ী অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছি। যাদের সামর্থ আছে প্রত্যকের উচিত এই শীতে অসহায় মানুষের পাশে দাঁড়ানো। ভবিষ্যতে আমাদের এই সামাজিক কর্মকান্ড অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করেন।

সভাপতি মোঃ রেজত্তযানুর রহমান বলেন, আমরা দিনাজপুরের সন্তান দিনাজপুরের নাড়ির টানে আমাদের দায়িত্ব থেকে এতিমদের মাঝে দাঁড়িয়েছি।

  • 10
    Shares

আরও সংবাদ

স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড

রুহুল আমিন রুকু, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ কুড়িগ্রামের চর রাজীবপুরে শাহিনা বেগম (২০) নামে এক গৃহবধূকে …