বাংলাদেশের অপর নাম হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান- গোপাল এমপি – সবুজ বাংলা নিউজ
মঙ্গলবার ১৯ জানুয়ারি ২০২১, পৌষ, ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ

বাংলাদেশের অপর নাম হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান- গোপাল এমপি

নিজস্ব প্রতিবেদক : দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, বাংলাদেশের অপর নাম হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তাঁর জন্ম না হলে এ দেশ স্বাধীন হত না। অথচ একটি স্বার্থন্বেষী মহল তাঁর বিরুদ্ধে অপপ্রচারে মেতে উঠেছে। তিনি বলেন, সারাবিশ্বে জাতির জনকের ভাস্কর্য শ্রদ্ধার সাথে স্থাপন করা হয়। অথচ আমাদের দেশে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ভাস্কর্য নির্মাণকে কেন্দ্র করে পাকিস্তানী প্রেতাত্মারা শান্ত দেশকে অশান্ত করার অপচেষ্টা চালাচ্ছে। এ ব্যাপারে আমাদের সতর্ক থাকতে হবে। সাধারণ মানুষকে আলেম-ওলামাদের বুঝাতে হবে বাংলাদেশের প্রকৃত ইতিহাস।
মহান বিজয় দিবস-২০২০ উদযাপন উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশন ও ইমাম প্রশিক্ষণ একাডেমী দিনাজপুরের আয়োজনে ফাউন্ডেশনের নিজস্ব মিলনায়তনে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন। ইমাম প্রশিক্ষণ একাডেমির উপ-পরিচালক কৃষিবিদ মোঃ নুরুল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইমাম প্রশিক্ষণ একাডেমী, প্রধান কার্যালয় ঢাকার উপ-পরিচালক (প্রশাসন) মাও: জাকির হোসেন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মোঃ আকরাম আলী। স্বাগত বক্তব্য রাখেন, ইসলামিক ফাউন্ডেশন দিনাজপুর জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ মোস্তাফিজুর রহমান। মিলাদ ও দোয়া পরিচালনা করেন ধর্মীয় প্রশিক্ষক মাও: সাব্বির আহমাদ। সঞ্চালকের দায়িত্ব পালন করেন ফিল্ড সুপার ভাইজার মোঃ মেহের আলী। উক্ত অনুষ্ঠানে ইমাম প্রশিক্ষণ একাডেমির নিয়মিত ১০২৪তম দলের প্রশিক্ষণরত ইমাম সাহেব (রংপুর বিভাগের ৮ জেলা ও জয়পুরহাট জেলা হতে মোট ৫০ জন) উপস্থিত ছিলেন।

আরও সংবাদ

দিনাজপুরের কাহারোলে শীতবস্ত্র বিতরণকালে বক্তারা কৃষক ও কৃষিকে বাঁচাতে সরকারি বিভিন্ন সুযোগ সুবিধা কৃষকের দোড় গোড়ায় পৌঁছে দেয়া হচ্ছে

নিজস্ব প্রতিবেদক ,সবুজ বাংলা নিউজ॥- কৃষক ও কৃষিকে বাঁচাতে সরকারি বিভিন্ন সুযোগ সুবিধা কৃষকের দোড় …