মৃত্যুর পরে গলায় ব্যান্ডেজ বেঁধে ফিরে এলো জবা! – সবুজ বাংলা নিউজ
মঙ্গলবার ১৯ জানুয়ারি ২০২১, পৌষ, ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ

মৃত্যুর পরে গলায় ব্যান্ডেজ বেঁধে ফিরে এলো জবা!

বিনোদন ডেক্স: ভারতীয় ধারাবাহিক ‘কে আপন কে পর’-এর অন্যতম চরিত্র জবা সেনগুপ্ত। ধারাবাহিকটির একটি পর্বে জবার স্বামী বিশান ও জা তন্দ্রা তাকে একটি নির্জন জায়গায় নিয়ে তাকে বলি দেয়। কিন্তু সবাইকে অবাক করে জবা মৃত্যুর পরে গলায় ব্যান্ডেজ বেঁধে ফিরে আসে। মুখে মেকআপ, ঠোটে লিপস্টিক কপালে ছোট্ট টিপ দিয়ে একবারে সুন্দরী হয়ে ফিরে আসে জবা।

দর্শকরা এই দৃশ্য দেখে জবাকে ‘অমর’ তকমা দিয়েছেন অনেকে। তার চরিত্র ব্যাপকভাবে ট্রল হচ্ছে ইন্টারনেট দুনিয়ায়। তাইতো ট্রল করে তাকে অ্যামিবারের সাথে তুলনা করছেন অনেকে। সে নাকি ‘সেই এককোষী প্রাণীর মতো যাকে মেরে ফেলা প্রায় অসম্ভব।’

তবে এ ঘটনা নতুন নয়। এর আগেও জবার বোমা ডিফিউজ করা, রাতারাতি পড়াশোনা করে উকিল হওয়া এবং তারপর বিচারক হয়ে যাওয়া নিয়ে ব্যাপক ট্রল হয়েছে নেট দুনিয়ায়।

ধারাবাহিকটির গত ২৪ নভেম্বরের পর্বে তাকে মৃত্যুর পর ফিরে আসতে দেখা যায়। এরপর ‘খুনি’ জামাইকে জব্দ করার জন্য ছদ্মবেশ ধরে জবা। শুধু তাই নয় একসঙ্গে বসে রীতিমত কথাবার্তাও বলে তার সঙ্গে।

যদিও জবার আদৌ মৃত্যু হয়েছিল কি না সেই বিষয়ে ধোঁয়াশা ছিল শুরু থেকেই। এরপর সে ফিরে আসায় বিষয়টি দর্শকদের কাছেও এখন স্পষ্ট।

ধারাবাহিকের এসব কাণ্ডকারখানা দেখেই জবাকে ট্রল করে ‘ঝড়’-এর সঙ্গে তুলনা করেছেন ঝিলম গুপ্ত নামক একজন ইন্টারনেট ব্যবহারকারী। সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি ৮ মিনিটের একটি ভিডিওতে জবার বারবার মৃত্যুর মুখ থেকে ফিরে আসা নিয়ে ট্রল করেছেন। আবার জবাকে মেরে ফেলার পর সেই রক্তমাখা অস্ত্রের ভিডিও তার স্বামীকে হোয়াটসঅ্যাপ করায় জবার খুনিদের ‘হাইটেক’ তকমা দিয়েছেন ঝিলম।

২৪ ঘণ্টায় এই ভিডিও প্রায় ১৪ হাজার বারের বেশি দেখা হয়েছে। সময়ের সঙ্গে সেই সংখ্যা আরও বৃদ্ধি পাচ্ছে। ২৬২ জন ইতিমধ্যেই ভিডিওটি শেয়ার করেছেন।

আরও সংবাদ

আজকের দিনটি শুধু প্রেমিকদের

জীবনে প্রেমিক বা বয়ফ্রেন্ডের গুরুত্ব কতটুকু? প্রশ্নটা এক কথায় করা গেলেও জবাবটা বোধ হয় এক …