নীলফামারিতে অনুষ্ঠিত হলো ৪২ তম বিজ্ঞান মেলা ও পুরুষ্কার বিতরন অনুষ্ঠান – সবুজ বাংলা নিউজ
বৃহস্পতিবার ২১ জানুয়ারি ২০২১, পৌষ, ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ

নীলফামারিতে অনুষ্ঠিত হলো ৪২ তম বিজ্ঞান মেলা ও পুরুষ্কার বিতরন অনুষ্ঠান

নীলফামারিতে অনুষ্ঠিত হলো ৪২ তম
বিজ্ঞান মেলা ও পুরুষ্কার বিতরন অনুষ্ঠান

 

 

মোঃ রাব্বি ইসলাম আব্দুল্লাহ
নীলফামারী প্রতিনিধী

নীলফামারিতে আজ ৩০ শে নভেম্বর ( সোমবার) নীলফামারী সদর উপজেলা মাঠে সকাল ১১ টায় অনুষ্ঠিত হলো উপজেলা পর্যায়ে ৪২তম জাডীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ২০২০, বিজ্ঞান মেলা ও পুরুষ্কার বিতরন অনুষ্ঠান।

৪২ তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহে সর্বোচ্চ স্বাস্থবিধি মেনে ৩ টি গ্রুপে হাই স্কুল, সমমানের শিক্ষাপ্রতিষ্ঠান ও বিভিন্ন বিজ্ঞান ক্লাবের শিক্ষার্থী অংশ নেয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব, শাহিদ মাহমুদ চেয়ারম্যান সদর পরিষদ নীলফামারী, জনাব শান্তনা চক্রবর্তী উপজেলা ভাইস চেয়ারম্যান নীলফামারী, সভাপতিত্ব করেন জনাব এলিনা আকতার উপজেলা নির্বাহী কর্মকর্তা, নীলফামারী সদর, জনাব আহমদ আহসান হাবীব উপজেলা শিক্ষা অফিসার নীলফামারী, জনাব মমতাজ উদ্দিন আহমেদ প্রধান শিক্ষক পুলিশ লাইন স্কুল নীলফামারী, জনাব গোলাম মোস্তফা অধ্যক্ষ মডেল কলেজ নীলফামারী, সহ কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে তিনটি গ্রুপ কে প্রথম দ্বিতীয় ও তৃতীয় পুরুষ্কার দেয়া হয় গ্রুপ -১ স্কুল পর্যায়ে ১ম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, ২য় নীলফামারী সরকারি বালক উচ্চ বিদ্যালয়, ৩য় পুলিশ লাইন স্কুল নীলফামারী। গ্রুপ – ২ কলেজ পর্যায়ে ১ম কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজ নীলফামারী,২য় মহিলা কলেজ নীলফামারী, ৩য় নীলফামারী সরকারি কলেজ। গ্রুপ-৩ বিশেষ ক্লাবে ১ম সাদিয়া শাহরিন শান্তা বিজ্ঞান ক্লাব, ২য় এমএসডিএফ বিজ্ঞান ক্লাব, ৩য় নীলফামারী বিজ্ঞান ক্লাব। বিজয়ীদের মাঝে সনদ ও বই বিতরন করা হয়।

আরও সংবাদ

বীরগঞ্জ থানার এসআই আবু হাসনাত জামান বিভাগীয় শ্রেষ্ট ওয়ারেন্ট তামিলকারী অফিসার নির্বাচিত

  বিকাশ ঘোষ,বীরগঞ্জ(দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের বীরগঞ্জ থানার এসআই আবু হাসনাত জামান রংপুর বিভাগীয় ওয়ারেন্ট …