মাদারীপুরে কিছু নতুন উদ্যোক্তাদের সাথে মতবিনিময় সভা মাদারীপুরে কিছু নতুন উদ্যোক্তাদের সাথে মতবিনিময় সভা – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ১২:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
ট্রাকের চাকায় পিষ্ট হয়ে কলেজ ছাত্রের মৃত্যু শোকাবহ আগষ্টের প্রথম প্রহরে জেলা ছাত্রলীগের মোমবাতি প্রজ্জ্বলন অবৈধ ভাবে ভারত থেকে ফেরার পথে কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে ৭ বাংলাদশী আটক বীরগঞ্জে সামান্য বৃষ্টিতে ব্রীজ ভেঙ্গে যোগাযোগ বন্ধ ,দুর্ভোগে এলাকার ৫০ হাজার মানুষ বীরগঞ্জে নব- গঠিত ছাত্রলীগের মোমবাতি প্রজ্বলন বীরগঞ্জে জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে প্রস্ততিমুলক সভা অনুষ্ঠিত শোকাবহ আগস্টের প্রথম সন্ধায় বীরগঞ্জ ছাত্রলীগের শ্রদ্ধা শোকাবহ আগষ্টের প্রথম প্রহরে কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের মোমবাতি প্রজ্জ্বলন চীনের বেল্ট অ্যান্ড রোড এবং আফগানিস্তান ৫৮ বছরে পা রাখল গৌরীপুর সরকারি কলেজ বীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের কমিটি গঠনঃ সভাপতি অন্তু ও সাধারণ সম্পাদক গোলাম মুর্শিদ ধর্ম নিরপেক্ষতাই বঙ্গবন্ধুর আওয়ামী লীগের পরিচয় -মনোরঞ্জন শীল গোপাল এমপি উলিপুরে যৌন নিপীড়নের চেষ্টার মামলায় অভিযুক্ত মুনসুর আলী গ্রেপ্তার গার্মেন্টস খোলার খবরে যাত্রীদের ঢল বীরগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিহত -১, ইউপি সদস্য সহ ৯ জনের বিরুদ্ধে মামলা

মাদারীপুরে কিছু নতুন উদ্যোক্তাদের সাথে মতবিনিময় সভা

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ৬৪ জন দেখেছেন
মাদারীপুরে নতুন উদ্দোক্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। আজ ১০-১০ -২০ই তারিখে রোজ শনিবার, আর এই সভায় সভাপতিত্ব করেন সফল উদ্দোক্তা মামুন কায়সার।এবং উদ্যোক্তাদের মধ্যে উপস্থিত ছিলেন , মাহাদী,মামুন, নাদিম,মাহফুজা আক্তার, শামিমা আক্তার, সাইদা আক্তার, উদয়, রাব্বি, মিঠুন, প্রিন্স, এছাড়াও রয়েছে আরো অনেকে। উদ্যোক্তাদের মধ্যে বিভিন্ন ধরনের প্রোডাক্ট নিয়ে আলোচনা করা হয়। আর কার কি সমস্যা এবং সংশয় বিষয়বলী নিয়ে আলোপাত্ত করা হয় । কিভাবে তাদের ব্যবসায়িক সুযোগ সুবিধা এবং ক্রয়, বিক্রয় বৃদ্ধি করা যায়,।
উদ্যোক্তা মামুন কায়সার বলেন, উদ্যোক্তা শব্দটা যতটা আকর্ষণীয়, পেশা হিসেবে ঠিক ততটা চ্যালেঞ্জিং। আপনি চাইলেন আর উদ্যোক্তা হিসেবে সফল হয়ে গেলেন, ব্যাপারটা ততটা সহজ নয়। উদ্যোক্তা হিসেবে আপনার ইচ্ছা আকাঙ্ক্ষার সাথে অন্যান্য বেশ কিছু গুণাবলির সমন্বয় হলেই কেবল সফল উদ্যোক্তা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করা সম্ভব।
উদ্দোক্তা মাহাদী হাসান বলেন, আমি কৃষি উৎপাদন এর পাশাপাশি কাজ করার চেষ্টা করছি নিত্যপ্রয়োজনীয় সবধরনের পণ্য যেমন সুজ আইটেম, গেজেটস আইটেম, ফ্যাশন আইটেম তথা গার্মেন্টস মেয়েদের জুয়েলারি আইটেম ও কসমেটিকস এবং সেনেটারি ইম্পোরিয়াম আইটেম নিয়ে। গ্রাহকদের চাহিদা ও পন্যের গুনগত মানের শতভাগ নিশ্চয়তা নিয়ে আমাদের এই পথচলা। মাদারীপুরের অভ্যান্তরে ও বাহিরে গ্রাহকদের কে আকর্ষনীয় সকল পন্য সেবা পৌছে দিতে আমরা সর্বদাই প্রস্তুত। কিন্তু বিভিন্ন প্রতিবন্ধকতা, সুযোগ-সুবিধা না থাকার কারণে আমাদের কর্মসংস্থানকে সাফল্যের দিকে নিয়ে যেতে হিমসিম খেতে হচ্ছে। তাই আমি প্রধানমন্ত্রীর প্রতি অপরিসীম শ্রদ্ধা রেখে আমাদের আর্থিক সহযোগিতা এবং বিভিন্ন ধরনের সুযোগ সুবিধার জন্য দাবী জানাচ্ছি। আপনারা সকলে আমাদের পাশে থেকে আমাদের উৎসাহ এবং সকল ধরনের সহযোগিতা মূলক কাজ করবেন সেই কামনা করছি । আপনাদের আস্থা, আমাদের অঙ্গীকার!
নতুন উদ্দোক্তা শামিমা আক্তার বলে, পৃথিবীতে ধনী বা সফল হতে চায় না এমন লোক একটাও খুজে পাওয়া যাবে না, হোক সে ভালো বা মন্দ লোক। ইংরেজিতে একটা কথা আছে-”Success is the best revenge “.অর্থাৎ সফলতাই সবচেয়ে বড় প্রতিশোধ। কেউ যখন সফল হয় তখন সমাজে সবাই তাকে সম্মান করে। এমনকি তখন তার শত্রুরাও অনুশোচনা করে, কেন তার সাথে সর্ম্পক খারাপ করলাম।
মাহফুজা আক্তার বলেন, যাদের মধ্যে শৃঙ্খলা নেই তার জীবনে ব্যর্থতা অনিবার্য। যে কোনও ধরনের সাফল্যের জন্য আপনাকে সুশৃঙ্খল হতে হবে।
মারুফ হোসেন প্রিন্স বলেন, আপনি পড়াশুনায় ভালো করতে চান, আপনাকে নিয়মিত পড়তে হবে। ক্যারিয়ারে উন্নতি করতে চাইলে আপনাকে নিয়মিত গুছিয়ে কাজ করতে হবে। আধ্যাত্মিক সাফল্য চান, আপনাকে ধর্মের নিয়ম সুশৃঙ্খল ভাবে মেনে চলতে হবে। শৃঙ্খলার কোনওই বিকল্প নেই। উদ্যোক্তা হতে চান ধৈর্যের সঙ্গে কাজ করতে হবে তাহলেই সফলতা সম্ভব।
এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Prodip Roy