ফুলবাড়ী থানার পুলিশ ৫ দিনেও চুরি যাওয়া মটর সাইকেলটি উদ্ধার করতে পারেনি ফুলবাড়ী থানার পুলিশ ৫ দিনেও চুরি যাওয়া মটর সাইকেলটি উদ্ধার করতে পারেনি – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১০:৩০ অপরাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে ডিজিটাল নিরাপত্তা আইন মামলায় গ্রেফতার -১ কাহারোলে বাংলাদেশ প্রেস ক্লাব কাহারোল উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠন বীরগঞ্জ উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভা নিখোঁজের ৩ বছর পর ভারতীয় এক যুবককে উদ্ধার করলো সিআইডি নিখোঁজের ৩ বছর পর ভারতীয় এক যুবককে উদ্ধার করলো সিআইডি বাংলাদেশ প্রেস ক্লাব কাহারোল উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠন গৌরীপুরে ‘গরীবের ডাক্তার’ সুনীল আচার্য্যের ঝুলন্ত মরদেহ উদ্ধার বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন আর ও একটি এম্বুলেন্সের উদ্বোধন কুড়িগ্রাম চিলমারীতে গ্রাম পুলিশদের মাঝে সাইকেলও পোশাক বিতরণ বীরগঞ্জে ছাত্র-ছাত্রীকে আটক করে এক লক্ষ টাকা চাঁদা দাবী, ইউপি সদস্য সহ আটক-৫ বীরগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসককের মৃত্যু দিনাজপুরের বীরগঞ্জে ভেঙ্গে পড়া ব্রীজ পরিদর্শনে এমপি মনোরঞ্জন শীল গোপাল ট্রাকের চাকায় পিষ্ট হয়ে কলেজ ছাত্রের মৃত্যু শোকাবহ আগষ্টের প্রথম প্রহরে জেলা ছাত্রলীগের মোমবাতি প্রজ্জ্বলন অবৈধ ভাবে ভারত থেকে ফেরার পথে কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে ৭ বাংলাদশী আটক

ফুলবাড়ী থানার পুলিশ ৫ দিনেও চুরি যাওয়া মটর সাইকেলটি উদ্ধার করতে পারেনি

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০
  • ৩৮ জন দেখেছেন

ফুলবাড়ী থানার পুলিশ এলুযাড়ী ইউপির স্বরশতীপুর গ্রাম থেকে চুরি হওয়া মটরসাইকেলটি ৫দিনেও উদ্ধার করতে পারেনি। ফুলবাড়ী উপজেলার এলুয়াড়ী ইউপির স্বরস্বতীপুর গ্রামের আলহাজ্ব মফিজ উদ্দীনের পুত্র মোঃ আক্তারুজ্জামান (৪৫) এর গত ১৮/০৭/২০২০ ইং তারিখে ফুলবাড়ী থানায় দায়ের কৃত এজাহার সূত্রে জানা যায়, গত ১৭/০৪/২০২০ ইং তারিখে দুপুর আনুমানিক ১২ টায় স্বারস্বতিপুর গ্রামে তার বাড়ি থেকে ১০০ গজ দূরে স্বরস্বতীপুর মোড়ে মোঃ জুয়েল এর বন্ধ মুদিখানার দোকানের বারান্দায় রেখে মসজিদে নামাজ পড়তে যান পল্লী চিকিৎসক আক্তারুজ্জামান। দুপুরে খাওয়া শেষ  করে বিকেল ৩ টায় সেখানে এসে দেখেন তার ১০০ সিসি বাজাজ মটরসাইকেলটি নেই।

তৎক্ষনাত বিভিন্ন জায়গায় খোজাখুজি করে অবশেষে না পেয়ে স্থানীয় লোকজনের পরামশে গ্রামের লোকের উপর সন্দেহ হওয়ায় ৩ জনকে আসামী করে আক্তারুজ্জামান ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন। যাহার নং-১৪। তারিখ-১৮/০৭/২০২০ ইং। ধারা ৩৭৯ দ:বি। আসামীরা হলেন, (১) স্বরস্বতীপুর গ্রামে তৈবুর রহমান এর পুত্র মোঃ আবু নায়েব মন্ডল পাভেল (২৬), (২) পশ্চিম মহেশপুর গ্রামে মোঃ ওবাইদুল হকের পুত্র মোঃ আরিফ বাবু (১৪), (৩) শিবনগর ইউপির দেবীপুর গ্রামের পিতা অজ্ঞাত মোঃ মোস্তফা (৩০)। ফুলবাড়ী থানার পুলিশ গতকাল রাত্রীতে চুরির সাথে জড়িত মোঃ মোস্তফা (৩০) কে আটক করেন। পল্লী চিকিৎসক ও মামলার বাদি আক্তারুজ্জামন জানান, পুলিশ তৎপর হলেই গাড়িটি উদ্ধার করা সম্ভাব হবে।

এলাকাবাসী জানান, অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা না নিলে অপরাধীরা পার পেয়ে যাবে। আর এভাবে চুরি হতেই থাকবে। ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ ফখরুল ইসলাম সাংবাদিককে জানান, গাড়ি উদ্ধারের তৎপরতা অব্যহত রয়েছে। অবশ্যই এই চুরির সাথে যারা জড়িত তাদের কে  আইনের আওতায় নেওয়া হবে।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Prodip Roy