পাখির খাঁচা তৈরীর সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু! – সবুজ বাংলা নিউজ
শনিবার ২৩ জানুয়ারি ২০২১, পৌষ, ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ

পাখির খাঁচা তৈরীর সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু!

 

রায়হান ককবির চপল,বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধি:

পোষার পাখি খাঁচা তৈরীর সময় দিনাজপুরের বিরামপুর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো.শাকিল হোসেন(২৫) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার মুকুন্দপুর ইউনিয়নের হরেকৃষ্টপুর গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত মো.শাকিল হোসেন রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার ধাপের হাট ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামের ওবায়দুর রহমানের ছেলে। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মনিরুজ্জামান মনির নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাতদিয়ে বিরামপুর থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) সিরাজ হোসেন বলেন,‘ মুকুন্দপুর ইউনিয়নের হরেকৃষ্টপুর গ্রামে মো.আলমগীর হোসেন নামের এক ব্যক্তি পাখি পোষার খাঁচা তৈরীর কারখানা পরিচালিত করে আসছিল। ওই কারখানায় শাকিলসহ তিন যুবক খাঁচা তৈরী করত। বৃহস্পতিবার দুপুরে খাঁচা তৈরীর সময় হঠাৎ শাকিল বিদ্যুতায়িত হয়। এ সময় কারখানার সহপাঠিরা তাকে উদ্ধার করে দ্রুত বিরামপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।
বিরামপুর থানার ভারপ্রাপ্তকর্মকর্তা (ওসি) মো.মনিরুজ্জামান মনির বলেন,‘ ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরও সংবাদ

ভুমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও ঘর প্রদানের উদ্বোধন উপলক্ষে সভা ও প্রেস ব্রিফিং

  রুহুল আমিন রুকু, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভুমিহীন ও …