শার্শায় ভ্রাম্যমাণ আদালতের অর্থদণ্ড প্রদান: প্রতারক চিকিৎসক এস. এম. মাহফুজ শার্শায় ভ্রাম্যমাণ আদালতের অর্থদণ্ড প্রদান: প্রতারক চিকিৎসক এস. এম. মাহফুজ – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
রবিবার, ২০ জুন ২০২১, ০৬:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আদাজল খেয়ে মাঠে নেমেছে বিএনপি বীরগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের আয়োজনে দিনাজপুর- ১ আসনের জাতীয় সংসদ সদস্য এমপি’র সুস্থ্যতা দোয়া কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত। কুড়িগ্রামে শিশুশ্রম সবচেয়ে বেশি কাহারোল উপজেলার রসুলপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত দিনাজপুর বীরগঞ্জে ৯ নং সাতোর ইউনিয়নের দলুয়া উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয় আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপির রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত বীরগঞ্জে আর্দশ কৃষকদের মাঝে প্রশিক্ষণের শুভ উদ্বোধন সড়ক দুর্ঘটনায় নিহত এক নারীর কাহারোলে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত বীরগঞ্জ উপজেলা রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামে ‘জাম্ক ফুড, পথ ও খোলা খাবার না খেলে অনেক রোগ থেকে মুক্তি মিলে’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

শার্শায় ভ্রাম্যমাণ আদালতের অর্থদণ্ড প্রদান: প্রতারক চিকিৎসক এস. এম. মাহফুজ

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১২ মার্চ, ২০২০
  • ২৩ জন দেখেছেন

মোঃ হাসানূল কবীর, খুলনা ব্যুরো চীফঃ

যশোরের শার্শায় একজন ভুয়া ডাক্তারকে পঞ্চাশ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব খোরশেদ আলম চৌধুরী।

উপজেলার নাভারণ বাজারে অবস্থিত সেবা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারে একজন ভুয়া ডাক্তার চিকিৎসা প্রদান করে অসহায় রোগীদের সাথে প্রতারণা করছেন এমন অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার (১২ই মার্চ) ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব খোরশেদ আলম চৌধুরী (সহকারী কমিশনার, ভূমি)
অভিযান পরিচালনা করেন। অভিযানকালে দেখা যায়, ডাঃ এস. এম. মাহফুজ হোসেন নামে এক ব্যাক্তি BM&DC রেজিস্ট্রেশন ছাড়াই এলোপ্যাথিক চিকিৎসা প্রদান করছেন। তিনি ভারতের SURABALA Medical College থেকে ৫ বছর মেয়াদি MBBS কোর্স করেছেন কিন্তু তার কোন উপযুক্ত প্রমাণ তিনি দেখাতে পারেননি। মেডিকেল এবং ডেন্টাল কাউন্সিল আইন-২০১০ইং অনুযায়ী একজন মেডিকেল চিকিৎসক নিবন্ধন ছাড়া এ্যালোপ্যাথিক চিকিৎসা দিতে পারিবেনা। নিবন্ধন ছাড়া মেডিসিন, হৃদরোগ, নবজাতক ও শিশু-কিশোর রোগে অভিজ্ঞ হিসেবে এ্যালোপ্যাথিক চিকিৎসা প্রদান করায় এস এম মাহফুজ হোসেনকে মেডিকেল এবং ডেন্টাল আইন-২০১০ ইং অনুযায়ী ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকা অর্থদণ্ড প্রদান করা হয় এবং BM&DC এর নিবন্ধন’র পূর্বে এ্যালোপ্যাথিক চিকিৎসা সংক্রান্ত সব ধরণের কার্যক্রম থেকে নিজেকে বিরত রাখবেন এই মর্মে অঙ্গীকারনামা নেওয়া হয়।

স্থানীয় জনসাধারণ এবং অসহায় রোগীরা ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট মহোদয়কে ভূয়সী প্রশংসা করেন এবং অভিনন্দন জানিয়ে বলেন, এইধরণের অভিযান পরিচালনা অব্যাহত রেখে সকল বেআইনি কার্যক্রম বন্ধ এবং সাধারণ মানুষের দুর্ভোগ প্রশমিত করা হোক।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Prodip Roy