দিনাজপুরে দুই বিজিবি সদস্যকে মাদক বিক্রির সময় দুই কেজি গাঁজাসহ আটক করেছে গোয়েন্দা শাখার দিনাজপুরে দুই বিজিবি সদস্যকে মাদক বিক্রির সময় দুই কেজি গাঁজাসহ আটক করেছে গোয়েন্দা শাখার – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
শুক্রবার, ১৮ জুন ২০২১, ১২:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামে শিশুশ্রম সবচেয়ে বেশি কাহারোল উপজেলার রসুলপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত দিনাজপুর বীরগঞ্জে ৯ নং সাতোর ইউনিয়নের দলুয়া উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয় আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপির রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত বীরগঞ্জে আর্দশ কৃষকদের মাঝে প্রশিক্ষণের শুভ উদ্বোধন সড়ক দুর্ঘটনায় নিহত এক নারীর কাহারোলে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত বীরগঞ্জ উপজেলা রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামে ‘জাম্ক ফুড, পথ ও খোলা খাবার না খেলে অনেক রোগ থেকে মুক্তি মিলে’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত কুড়িগ্রামে ৩টি ওয়ার্ডে চলাচলে বিধি নিষেধ আরোপ বীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আয়োজনে এমপি গোপাল এর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

দিনাজপুরে দুই বিজিবি সদস্যকে মাদক বিক্রির সময় দুই কেজি গাঁজাসহ আটক করেছে গোয়েন্দা শাখার

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১২ মার্চ, ২০২০
  • ১৫ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক  সবুজ বাংলা নিউজ  ll

দিনাজপুরে দুই বিজিবি সদস্যকে মাদক বিক্রির সময় দুই কেজি গাঁজাসহ আটক করেছে গোয়েন্দা শাখার (ডিবি)। তাদেরকে বিজিবির কাছে হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে শহরের গোর-এ শহীদ ময়দানের পার্শ্বে কৃষ্ণকলি রেস্টুরেন্টের পাশ থেকে তাদেরকে আটক করা হয়। বুধবার সকাল সাড়ে ৮টার দিকে বিজিবি দিনাজপুর সেক্টরের সদস্যরা আটক ২ বিজিবি সদস্য নিজস্ব আইনে বিচার করা হবে জানিয়ে ডিবি কার্যালয় থেকে নিয়ে যায়।
আটককৃতরা হলেন বিজিবি দিনাজপুর সেক্টরের সিগনালম্যান আনোয়ার হোসেন (৩০) ও ল্যান্স নায়েক সহকারী সাগর হোসেন (৩০)। আটক আনোয়ার হোসেন (সিগনালম্যান ৮১৮৪২) ব্রাহ্মণবাড়ীয়া জেলার সদর উপজেলার পশ্চিম মোড্ডা এলাকার আলমগীর হোসেন ছেলে ও সাগর হোসেন (ল্যান্স নায়েক সহকারী ৮১০৩০) ঝিনাইদহ জেলার সদর উপজেলার আরাপপুর গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে।
জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, দুজন মাদক কারবারি বিজিবি পরিচালিত কৃষ্ণকলি রেস্টুরেন্টের পার্শ্বে পাইকারি মাদক বিক্রি করার জন্য অবস্থান করছেন গোপন সংবাদ পেয়ে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। সেখানে একটি মোটরসাইকেলে দুজন মাদক বিক্রির জন্য অবস্থান করছেন নিশ্চিত হয়ে তাদেরকে আটক করা হয়। তাদের মোটরসাইকেলে সবুজ রঙের একটি ব্যাগে স্কচটেপ দিয়ে মোড়ানো ২ কেজি গাঁজা পাওয়া যায়। গাঁজাগুলো জব্দ করে দুজনকে ডিবি কার্যালয়ে নেওয়া হয়।
দিনাজপুর গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের ওসি এ টি এম গোলাম রসুল বিষয়টি নিশ্চিত করে জানান, দুজনকে আটক করা হয়েছিল। তাদেরকে বিজিবির কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে কি পদক্ষেপ গ্রহণ করা হয়েছে তা জানতে বিজিবি দিনাজপুর সেক্টর কমান্ডার কর্নেল মো. জহিরুল হক খানের সরকারি নম্বরে বারবার যোগাযোগ করা হলেও তিনি মোবাইল রিসিভ করেননি।

  • 73
    Shares
এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Prodip Roy