দিনাজপুরে সমাজসেবক, বিদ্যানুরাগী ও লৌহমানব মোহাম্মদ আলী চৌধুরী’র ৮০তম জন্মদিন পালিত দিনাজপুরে সমাজসেবক, বিদ্যানুরাগী ও লৌহমানব মোহাম্মদ আলী চৌধুরী’র ৮০তম জন্মদিন পালিত – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
রবিবার, ২০ জুন ২০২১, ০৭:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
আদাজল খেয়ে মাঠে নেমেছে বিএনপি বীরগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের আয়োজনে দিনাজপুর- ১ আসনের জাতীয় সংসদ সদস্য এমপি’র সুস্থ্যতা দোয়া কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত। কুড়িগ্রামে শিশুশ্রম সবচেয়ে বেশি কাহারোল উপজেলার রসুলপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত দিনাজপুর বীরগঞ্জে ৯ নং সাতোর ইউনিয়নের দলুয়া উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয় আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপির রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত বীরগঞ্জে আর্দশ কৃষকদের মাঝে প্রশিক্ষণের শুভ উদ্বোধন সড়ক দুর্ঘটনায় নিহত এক নারীর কাহারোলে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত বীরগঞ্জ উপজেলা রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামে ‘জাম্ক ফুড, পথ ও খোলা খাবার না খেলে অনেক রোগ থেকে মুক্তি মিলে’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

দিনাজপুরে সমাজসেবক, বিদ্যানুরাগী ও লৌহমানব মোহাম্মদ আলী চৌধুরী’র ৮০তম জন্মদিন পালিত

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: শনিবার, ৭ মার্চ, ২০২০
  • ৩৫ জন দেখেছেন

মোঃ মিজানুর রহমান (ডোফুরা), স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥

জাফরপুর ব্রীজ, খয়েরবাড়ী ব্রীজ, ফুলবাড়ী ছোট যমুনার ব্রীজ সহ এলাকার রাস্তাঘাট, বিদ্যুৎ, ফুলবাড়ী ডিগ্রী কলেজের উন্নয়ন এবং দিনাজপুর কলেজিয়েট স্কুল এন্ড কলেজের উন্নয়নে যার বিশাল অবদান মানুষ শ্রদ্ধার সাথে আজো স্মরণ করে সেই ব্রীজ মাষ্টার, লৌহ মানব, সমাজসেবক ও বিদ্যানুরাগী মোহাম্মদ আলী চৌধুরী (বাদশা চৌধুরী)’র ৮০তম জন্মদিন পালিত হলো।

০৬ মার্চ, ২০২০ শুক্রবার সন্ধ্যায় দিনাজপুর শহরের প্রাণকেন্দ্র পার্টি সেন্টারে আনন্দমুখর পরিবেশে পরিবারের সদস্যরা ও দিনাজপুর শহরের বিশিষ্ট গুন-গ্রাহীদের আয়োজনে জন্মদিনের কেক কাটা, সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক ডাঃ আবু নছর মোঃ নুরুল ইসলাম চৌধুরী, সাবেক সংসদ সদস্য এ্যাড. লুৎফর রহমান চৌধুরী, বিশিষ্ট সমাজসেবক মাজদার রহমান চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী লুৎফর রহমান মিন্টু ও বাংলাদেশের প্রথম মহিলা পাইলট তামান্না-ই-লুৎফি তামান্না, বিভিন্নস্তরের সুধীগণ, কবি-সাহিত্যিকসহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন গণমাধ্যমের সংবাদকর্মীবৃন্দ।

শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন জামিল আহম্মেদ চৌধুরী। সাংবাদিক লিমন হায়দারে’র সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক কাশী কুমার দাস ঝন্টু। শুভেচ্ছা বক্তব্য রাখেন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো সার্জারী বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক রেজাউল আলম, ফেমিলি প্লানিং দিনাজপুর অঞ্চলের ডিডি আরিফ চৌধুরী, দিনাজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি, দৈনিক উত্তরবাংলার প্রকাশক ও সম্পাদক, বিশিষ্ট সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা মো. মতিউর রহমান, দিনাজপুর কলেজিয়েট গার্লস উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের আলপনা বেগম, সিরাজুম মুনিরা, গুণীজন মোহাম্মদ আলী চৌধুরী’র ভাতিজী জামাই রেফায়েত হোসেন, নাতনী মার্জানা চৌধুরী ঐশী ও সাকিবুল রহমান।

মোহাম্মদ আলী চৌধুরী (বাদশা চৌধুরী) বলেন, আমি যা করেছি-তা এলাকার এবং মানুষের উন্নয়নে। মানবতার ধর্মই হচ্ছে প্রকৃত ধর্ম। আজ আমার পরিবারের সদস্যবৃন্দ ও আমার প্রিয় গুন-গ্রাহীবৃন্দ মানুষরা আমাকে যে ভালোবাসা দিয়েছেন তাতেই আমার পরম পাওয়া।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Prodip Roy