সাতক্ষীরায় বিভিন্ন রোগে আক্রান্ত রোগীদের মাঝে চেক বিতরণ সাতক্ষীরায় বিভিন্ন রোগে আক্রান্ত রোগীদের মাঝে চেক বিতরণ – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
রবিবার, ২০ জুন ২০২১, ০৫:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আদাজল খেয়ে মাঠে নেমেছে বিএনপি বীরগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের আয়োজনে দিনাজপুর- ১ আসনের জাতীয় সংসদ সদস্য এমপি’র সুস্থ্যতা দোয়া কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত। কুড়িগ্রামে শিশুশ্রম সবচেয়ে বেশি কাহারোল উপজেলার রসুলপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত দিনাজপুর বীরগঞ্জে ৯ নং সাতোর ইউনিয়নের দলুয়া উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয় আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপির রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত বীরগঞ্জে আর্দশ কৃষকদের মাঝে প্রশিক্ষণের শুভ উদ্বোধন সড়ক দুর্ঘটনায় নিহত এক নারীর কাহারোলে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত বীরগঞ্জ উপজেলা রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামে ‘জাম্ক ফুড, পথ ও খোলা খাবার না খেলে অনেক রোগ থেকে মুক্তি মিলে’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

সাতক্ষীরায় বিভিন্ন রোগে আক্রান্ত রোগীদের মাঝে চেক বিতরণ

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২০
  • ২৯ জন দেখেছেন

 

‘সাতক্ষীরা প্রতিনিধিঃ

সোনার বাংলায় মুজিববর্ষে, সমাজ কল্যাণ এগিয়ে চলে’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরায় ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ রোগ ও থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত রোগীর মাঝে এককালীন আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় জেলা সমাজসেবা অধিদফতরের আয়োজনে সাতক্ষীরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. বদিউজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে আর্থিক অনুদানের চেক বিতরণ করেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন জেলা সমাজসেবা অধিদফতর সাতক্ষীরা’র উপপরিচালক দেবাশিষ সরদার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সিভিল সার্জন ডা. হোসাইন সাফায়াত।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা সমাজসেবা অফিসার শেখ সহিদুর রহমান, দীলিপ কুমার দেব, সমাজসেবা প্রবেশন অফিসার সুমনা, প্রশাসনিক কর্মকর্তা আজহারুল ইসলাম, দেবহাটা সমাজসেবা অফিসার অধির কুমার গাইন প্রমুখ।

জেলার ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ রোগ ও থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত ১শ’৪৬ জন রোগীর মাঝে ৫০ হাজার টাকা করে মোট ৭৩ লক্ষ টাকার চেক প্রদান করা হয়।

অনুষ্ঠান পরিচালনা করেন শহর সমাজসেবা অফিসার মো. মিজানুর রহমান।

  • 3
    Shares
এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Prodip Roy