দিনাজপুর জেলা ও দায়রা জজ আদালতর প্রধান সরকারি কঁসুলি (জিপি) হলেন এডভোকেট মুহম্মদ নূরুল ইসলাম দিনাজপুর জেলা ও দায়রা জজ আদালতর প্রধান সরকারি কঁসুলি (জিপি) হলেন এডভোকেট মুহম্মদ নূরুল ইসলাম – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১২:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সাপাহারে মানা হচ্ছেনা লকডাউন বীরগঞ্জে রাবিস বালু দিয়ে চলছে প্রাথমিক বিদ্যালয়ের নিমার্ণ কাজ।এলাকাবাসীদের মানববন্ধন ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাচ্ছে কঁচু শাখ, নেই কোন কঁচু শাখের কদর চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবদলের তারিফ বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করেছেন ফুলবাড়ীয়ার লেবু যাচ্ছে বিদেশে, বাড়ছে লেবু চাষের আগ্রহ নীলফামারীর ডিমলায় তিস্তার চরে ভুট্টার বাম্পার ফলন প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষকে আশান্বিত করেছেন’ -মনোরঞ্জন শীল গোপাল এমপি বীরগঞ্জ পৌরসভায় পবিত্র মাহে রমজান উপলক্ষে টিসিবি’র কার্যক্রম উদ্বোধন সাপাহারে ভ্রাম্যমান আদালতে দু’টি ইটভাটার অর্থদন্ড সাপাহারে কোভিড আক্রান্ত রোগীদের খোঁজ নিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন

দিনাজপুর জেলা ও দায়রা জজ আদালতর প্রধান সরকারি কঁসুলি (জিপি) হলেন এডভোকেট মুহম্মদ নূরুল ইসলাম

প্রতিনিধি
  • প্রকাশের সময়: বুধবার, ১২ ফেব্রুয়ারি, ২০২০
  • ২৫ জন দেখেছেন

 

বিকাশ ঘোষ,বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥

দিনাজপুর জেলা ও দায়রা জজ আদালতর প্রধান সরকারী কশুলি (জিপি) হিসেবে নিয়াগ পয়ছন এড্যভোকেট মুহম্মদ নূরুল ইসলাম(৩)। গত ১০ ফেব্রুয়ারী ২০২০ তারিখ গণপ্রজাতন্ত্রী বাংলাদশ সরকারর আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় এর আইন ও বিচার বিভাগ, সলিসিটর অনুবিভাগ(জিপি/পিপি শাখা)এর স্মারক নং- সলিসিটর/জিপি-পিপি(দিনাজপুর)-৩০/২০০৯-২১, উপ-সলিসিটর (জিপি-পিপি) মা. মনিরুজ্জামান স্বাক্ষরিত চিঠি অনুযায়ী তাক নিয়োগ দেওয়া হয়।
এড্যভাকট মুহম্মদ নূরুল ইসলাম দিনাজপুর জেলার বীরগঞ্জ পর শহরর দক্ষিণ সুজালপুর গ্রামর বাসিদা। তিনি দীর্ঘ ৩৮ বছর ধর আইন পশায় নিযুক্ত আছন। এর আগ দীর্ঘদিন সহকারি সরকারী কশুলি (এজিপি) ও অতিরিক্ত সরকারী কশুলি (অতিরিক্ত জিপি) হিসেবে দায়িত্ব পালন করছন। তিনি দিনাজপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন সহ সভাপতি নির্বাচিত হয় দায়িত্ব পালন করেছেন।
তিনি ১৯৭৪ সাল হত ১৯৮০ সাল পর্যÍ দিনাজপুর জেলা ছাত্রলীগর গ্রনা ও প্রকাশনা সম্পাদক, ১৯৮৪ সাল হত ১৯৯১ সাল পর্যন্ত কাহারাল উপজলা আওয়ামী লীগর সহ-সভাপতি এবং ২০০১ সাল হত অদ্যাবধি বীরগঞ্জ উপজলা আওয়ামীলীগ এর আইন বিষয়ক সম্পাদক দায়িত্ব পালন করছন। আইন পেশা ও রাজনীতির পাশাপাশি বিভিন্ন শিক্ষা ও সামাজিক কাজ সম্পক্ত রয়েছন।
এ পদ দায়িত্ব পাওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আইনমন্ত্রী জনাব আনিসুল হক, নোপরিবহন প্রতিমন্ত্রী জনাব খালিদ মাহমুদ চৌধুরী, আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও সহকর্মী আইনজীবীদর প্রতি কতজ্ঞতা জ্ঞাপন করছন এড্যভোকট মুহম্মদ নূরুল ইসলাম(৩)।

  • 117
    Shares
এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Prodip Roy