তালার বালিয়া বেইলি ব্রীজের সংযোগ সেতু ঝুঁকি পূর্ণ। দেখার কেউ নেই তালার বালিয়া বেইলি ব্রীজের সংযোগ সেতু ঝুঁকি পূর্ণ। দেখার কেউ নেই – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০১:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামে শিশুশ্রম সবচেয়ে বেশি কাহারোল উপজেলার রসুলপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত দিনাজপুর বীরগঞ্জে ৯ নং সাতোর ইউনিয়নের দলুয়া উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয় আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপির রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত বীরগঞ্জে আর্দশ কৃষকদের মাঝে প্রশিক্ষণের শুভ উদ্বোধন সড়ক দুর্ঘটনায় নিহত এক নারীর কাহারোলে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত বীরগঞ্জ উপজেলা রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামে ‘জাম্ক ফুড, পথ ও খোলা খাবার না খেলে অনেক রোগ থেকে মুক্তি মিলে’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত কুড়িগ্রামে ৩টি ওয়ার্ডে চলাচলে বিধি নিষেধ আরোপ বীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আয়োজনে এমপি গোপাল এর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

তালার বালিয়া বেইলি ব্রীজের সংযোগ সেতু ঝুঁকি পূর্ণ। দেখার কেউ নেই

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: সোমবার, ১০ ফেব্রুয়ারি, ২০২০
  • ৪৮ জন দেখেছেন

এম নজরুল ইসলাম,তালা,সাতক্ষীরা প্রতিনিধিঃ

তালা উপজেলার শালিখা টিআরএম প্রকল্পের সংযোগ খালের উপর নির্মিত বেইলি ব্রিজের দক্ষিণ পাশে সংযোগ সড়কের ঝুঁকিপূর্ণ অবস্থা। কিন্তু অত্যন্ত পরিতাপের বিষয়, এ অবস্থা নিরসনে কারো কোন তৎপরতা দেখা যাচ্ছে না।
খেশরা ইউনিয়নের সংশ্লিষ্ট ওয়ার্ডের আ’লীগ সাধারণ সম্পাদক জাকির হোসেন সানা জানান, ২০১৫ সালের শেষ দিকে বেইলি ব্রিজের কাজ সম্পন্ন করে চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়া হয়। এর এক বছর যেতে না যেতেই ব্রিজের লোহার পাতের জয়েন্ট ফাঁকা হয়ে যায়। এ অবস্থায় পথিক এবং যে কোন গাড়ীর চালককে বেশ সাবধানতা অবলম্বন করতে হয়। নতুবা যেকোন সময় ঘটতে পারে দুর্ঘটনা।
ইজিবাইক চালক শালিখা গ্রামের বাপ্পিসহ অসংখ্য স্থানীয় মানুষ এ প্রতিবেদক সরেজমিনে গেলে বলেন, বেইলি ব্রিজের দক্ষিণপাশে সংযোগ সড়কটি পুন:সংষ্কার অতি জরুরী। তারা বলেন, এ রাস্তা দিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষ তালা, পাটকেলঘাটা, সাতক্ষীরা, খুলনাসহ বিভিন্ন স্থানে যাতায়াত করেন। কিন্তু পথচারী ও যানবাহন চালকদের ভীষণ বিপাকে পড়তে হয় রাস্তার এই বেহাল দশায়। তারা রাস্তাটি সংস্কারে পানি উন্নয়ন বোর্ড ও স্থানীয় সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ’র সুদৃষ্টি কামনা করেছেন। এ ব্যাপারে যশোর পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকেীশলী তাওহীদুল ইসলামের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।
উল্লেখ্য, একনেকে অনুমোদিত ও বাস্তবায়িত কপোতাক্ষ খনন ও টিআরএম প্রকল্প বাস্তবায়নে পাখিমারা বিলের সাথে কপোতাক্ষ নদের সংযোগ খালের উপর ২০১৪-১৫ অর্থ বছরে কোটি টাকার অধিক ব্যায়ে এই বেইলি ব্রিজ নির্মিত হয়।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Prodip Roy