সাতক্ষীরায় এসএসসি পরীক্ষার প্রশ্ন ফাঁসের চক্রান্তে যুবক আটক সাতক্ষীরায় এসএসসি পরীক্ষার প্রশ্ন ফাঁসের চক্রান্তে যুবক আটক – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
রবিবার, ২০ জুন ২০২১, ০৬:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
আদাজল খেয়ে মাঠে নেমেছে বিএনপি বীরগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের আয়োজনে দিনাজপুর- ১ আসনের জাতীয় সংসদ সদস্য এমপি’র সুস্থ্যতা দোয়া কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত। কুড়িগ্রামে শিশুশ্রম সবচেয়ে বেশি কাহারোল উপজেলার রসুলপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত দিনাজপুর বীরগঞ্জে ৯ নং সাতোর ইউনিয়নের দলুয়া উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয় আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপির রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত বীরগঞ্জে আর্দশ কৃষকদের মাঝে প্রশিক্ষণের শুভ উদ্বোধন সড়ক দুর্ঘটনায় নিহত এক নারীর কাহারোলে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত বীরগঞ্জ উপজেলা রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামে ‘জাম্ক ফুড, পথ ও খোলা খাবার না খেলে অনেক রোগ থেকে মুক্তি মিলে’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

সাতক্ষীরায় এসএসসি পরীক্ষার প্রশ্ন ফাঁসের চক্রান্তে যুবক আটক

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: শুক্রবার, ৩১ জানুয়ারি, ২০২০
  • ৩২ জন দেখেছেন

 

সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরায় অর্থের বিনিময়ে ফেসবুকের মাধ্যমে এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের চক্রান্তের অভিযোগে বিল্লাল হোসেন তালুকদার (২০) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-৬ এর সদস্যরা।
শুক্রবার (৩১ জানুয়ারি) দুপুরে সাতক্ষীরা শহরের চালতেতলা এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক বিল্লাল হোসেন তালুকদার চালতেতলা বাগানবাড়ির মো. গিয়াসউদ্দিনের ছেলে।
র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক সিনিয়র এএসপি বজলুর রশীদ জানান, চালতেতলা বাগান বাড়ি এলাকায় আসন্ন এসএসসি পরীক্ষা ২০২০সহ বিভিন্ন পাবলিক পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের সক্রিয় সদস্য বিল্লাল অর্থের বিনিময়ে ফেইসবুক আইডি ব্যবহার করে প্রশ্নপত্র ফাঁস করার চক্রান্ত করছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে র‌্যাব সদস্যরা চালতেতলা বাগানবাড়ি এলাকার সেন্ট মাদার তেরেসা শিশু বিদ্যা নিকেতন স্কুলের সামনে অভিযান চালিয়ে প্রতারক চক্রের সদস্য বিল্লাল হোসেন তালুকদারকে গ্রেফতার করেন। তাকে জিজ্ঞাবাসাদের মাধ্যমে ফেসবুক আইডি (মোহাম্মদ হাবিবুল বাশার) Mohammed Habibul Bashar থেকে ফাঁসকৃত বিভিন্ন প্রশ্ন সংক্রান্ত মেসেজ পাওয়া গেছে। তার স্বীকারোক্তিতে এই অপরাধ কর্মকান্ডের জন্য ব্যবহৃত সিম, পেনড্রাইভসহ কিছু ডিভাইস উদ্ধার করা হয়।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Prodip Roy