দিনাজপুর একাডেমি’র বিদায় সংবর্ধনা, বার্ষিক দোয়া মাহফিল ও অভিভাবক সমাবেশে বক্তারা শুধু সার্টিফিকেট অর্জনই নয়, জ্ঞান গুনের সমৃদ্ধিতে নিজেকে আলোকিত করতে হবে দিনাজপুর একাডেমি’র বিদায় সংবর্ধনা, বার্ষিক দোয়া মাহফিল ও অভিভাবক সমাবেশে বক্তারা শুধু সার্টিফিকেট অর্জনই নয়, জ্ঞান গুনের সমৃদ্ধিতে নিজেকে আলোকিত করতে হবে – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০১:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামে শিশুশ্রম সবচেয়ে বেশি কাহারোল উপজেলার রসুলপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত দিনাজপুর বীরগঞ্জে ৯ নং সাতোর ইউনিয়নের দলুয়া উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয় আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপির রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত বীরগঞ্জে আর্দশ কৃষকদের মাঝে প্রশিক্ষণের শুভ উদ্বোধন সড়ক দুর্ঘটনায় নিহত এক নারীর কাহারোলে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত বীরগঞ্জ উপজেলা রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামে ‘জাম্ক ফুড, পথ ও খোলা খাবার না খেলে অনেক রোগ থেকে মুক্তি মিলে’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত কুড়িগ্রামে ৩টি ওয়ার্ডে চলাচলে বিধি নিষেধ আরোপ বীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আয়োজনে এমপি গোপাল এর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

দিনাজপুর একাডেমি’র বিদায় সংবর্ধনা, বার্ষিক দোয়া মাহফিল ও অভিভাবক সমাবেশে বক্তারা শুধু সার্টিফিকেট অর্জনই নয়, জ্ঞান গুনের সমৃদ্ধিতে নিজেকে আলোকিত করতে হবে

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: রবিবার, ২৬ জানুয়ারি, ২০২০
  • ২৬ জন দেখেছেন

বিকাশ ঘোষ ,স্টাফ রিপোর্টার, সবুজ বাংলা নিউজ ll

শহরের নিমতলাস্থ প্রাচীন শিক্ষা প্রতিষ্ঠান দিনাজপুর একাডেমি’র এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা, বার্ষিক দোয়া মাহফিল ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
২৬ জানুয়ারি ২০২০ রোববার সকালে বিদ্যালয় প্রাঙ্গণে বিদায় সংবর্ধনা, বার্ষিক দোয়া মাহফিল ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরুপ কুমার বকসী বাচ্চু।
দিনাজপুর একাডেমির’র পরিচালনা পর্ষদের সভাপতি চিত্ত ঘোষ এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ধীরেন্দ্র নাথ রায়, প্রধান শিক্ষক লক্ষ্মী কান্ত রায়, শিক্ষক মুস্তারিরা বেগম, বেথেল স্কুলের শিক্ষক সাইফুল ইসলাম, মোহাম্মদ আলী এন্ড ফয়জুন্নেসা মেমো. হাই স্কুলের শিক্ষক হীরা লাল রায়, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য আনিস হোসেন দুলাল, শক্তি প্রসাদ প্রমুখ।
শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তারা বলেন, আজকের বিদায় অনুষ্ঠান মূলত বিদায় নয়, এটা তোমাদের ক্ষেতের একটি ধাপ অতিক্রম করা মাত্র। এখান থেকে তোমরা এসএসসি সম্পূর্ন করে বিভিন্ন কলেজে অধ্যায়ন করবে এবং আরো উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যানে কাজ করবে। তবেই তোমাদের শিক্ষা অর্জনের সফলতা পাবে।
বক্তারা আরো বলেন, শুধু শিক্ষার সার্টিফিকেট অর্জনই নয়, জ্ঞান গুনের সমৃদ্ধিতে নিজেকে আলোকিত করে ভালো মানুষ হিসেবে প্রতিষ্ঠিত হতে হবে। আমাদের মূল লক্ষ হচ্ছে প্রত্যককেই আদর্শ ও সু-নাগরিক হিসেবে গড়ে তোলা। তাই আশা করি আগামীতে তোমরা সর্বোচ্চ সফলতা অর্জন করে আলোকিত মানুষ হয়ে দিনাজপুর একাডেমি’র সুনাম ধরে রাখবে।
অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন শীলা রায় ও গিল বার্ড।
এর আগে দোয়া মাহফিল শেষে মোনাজাত অনুষ্ঠিত হয়। পরে ২০২০ সালে অনুষ্ঠিতব্য এসএসসি পরীক্ষায় ৭১ জন অংশগ্রহণ শিক্ষার্থীকে ফুল দিয়ে সংবর্ধনা এবং বিভিন্ন উপকরণ প্রদান করে বিদায় জানান অতিথিবৃন্দ।
বিদ্যালয়ের সহকারি শিক্ষক কামরুন্নাহার এর সঞ্চালনায় দোয়া মাহফিল, বিদায় মাহফিল ও অভিভাবক সমাবেশে বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

  • 30
    Shares
এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Prodip Roy