আশুলিয়ায় জমি দখলের দৃশ্য ভিডিও করায় সাংবাদিকের মোবাইল ফোন কেড়ে নিলো আশুলিয়া থানা পুলিশ আশুলিয়ায় জমি দখলের দৃশ্য ভিডিও করায় সাংবাদিকের মোবাইল ফোন কেড়ে নিলো আশুলিয়া থানা পুলিশ – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
শুক্রবার, ১৮ জুন ২০২১, ১২:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামে শিশুশ্রম সবচেয়ে বেশি কাহারোল উপজেলার রসুলপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত দিনাজপুর বীরগঞ্জে ৯ নং সাতোর ইউনিয়নের দলুয়া উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয় আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপির রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত বীরগঞ্জে আর্দশ কৃষকদের মাঝে প্রশিক্ষণের শুভ উদ্বোধন সড়ক দুর্ঘটনায় নিহত এক নারীর কাহারোলে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত বীরগঞ্জ উপজেলা রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামে ‘জাম্ক ফুড, পথ ও খোলা খাবার না খেলে অনেক রোগ থেকে মুক্তি মিলে’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত কুড়িগ্রামে ৩টি ওয়ার্ডে চলাচলে বিধি নিষেধ আরোপ বীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আয়োজনে এমপি গোপাল এর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

আশুলিয়ায় জমি দখলের দৃশ্য ভিডিও করায় সাংবাদিকের মোবাইল ফোন কেড়ে নিলো আশুলিয়া থানা পুলিশ

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: রবিবার, ৫ জানুয়ারি, ২০২০
  • ৩৮ জন দেখেছেন

মিজানুর রহমান (ধামরাই) ঢাকা আশুলিয়া( প্রতিনিধি)

আশুলিয়ায় জমি দখলের দৃশ্য ভিডিও করায় সাংবাদিকের মোবাইল ফোন কেড়ে নিলো আশুলিয়া থানার এস আই নুরুল হুদা। জানা যায়,গত (৪ জানুয়ারি) শনিবার আশুলিয়ায় ইপিজেড এলাকায় জমি দখল সংক্রান্ত সংবাদ সংগ্রহ করতে যান আশুলিয়া থানা (বিএমএসএফ) কমিটির সভাপতি সাংবাদিক ইয়াসিন সহ অনন্যরা। নিউজ সংগ্রহের এক পর্যায় জমি দখল করার ঘটনার দৃশ্য ধারণ করায় এস আই ক্ষিপ্ত হয়ে ভিডিও ধারনকারীর ক্যামেরা কেড়ে নেয়। এ সময় এস আই বলেন এ সব ঘটনার ভিডিও ধারণ করলে নাকি পুলিশের অনুমতি নিয়ে হয়। এ বলে সাংবাদিক ইয়াছিন ভিডিও ধারণকৃত মোবাইল ফোনটিও কেড়ে নেয় এবং তাকে প্রকাশ্যে নানা ভাবে হেনস্থা করতে থাকে।

এ ঘটনায় বিএমএসএফ কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। এক বিবৃতিতে শনিবার সন্ধ্যায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এসময় বিএমএসএফ’র কেন্দ্রীয় নেতৃবৃন্দরা বলেন, প্রকাশ্যে জবর দখলকারীরা পুলিশের উপস্থিতিতে জমি দখল করতে পুলিশের অনুমতি লাগেনা আর সাংবাদিকরা সংবাদের জন্য ফুটেজ সংগ্রহে গিয়ে অনুমতির বিষয়টি সাংবাদিকদের জানা নেই। বিএমএসএফ’র পক্ষ থেকে পুলিশের উচ্চ পর্যায়ের কর্মকতাদের কাছ থেকে এই ধরনের ঘটনায় পুলিশ কর্তৃক সাংবাদিকদের অনুমতি লাগে কিনা তা স্পস্ট করার জন্য অনুরোধ করা হয়।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Prodip Roy