সাতক্ষীরা জেলাব্যাপী গুড়িগুড়ি বৃষ্টির পর বেড়েছে শীতের তীব্রতা সাতক্ষীরা জেলাব্যাপী গুড়িগুড়ি বৃষ্টির পর বেড়েছে শীতের তীব্রতা – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
রবিবার, ১৩ জুন ২০২১, ০৫:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
হিমাগারে আলু সংরক্ষণ ভাড়া বাড়ানোর প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন বীরগঞ্জে পূজা উদযাপন কমিটি উদ্যোগে এমপি গোপালের রোগ মুক্তি কামনায় প্রার্থনা সভা অনুষ্ঠিত নিজপাড়া -১ প্রাথমিক বিদ্যালয়ের টিউবওয়েল চুরি,ভয়াবহ অগ্নিকান্ড দিনাজপুরের বীরগঞ্জের রসুলপুর গোধূলী বৃদ্ধাশ্রমের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া প্রার্থনা ডিমলায় অটোচালকে গলা কেটে হত্যার চেষ্টা বীরগঞ্জে নদীতে ডুবে ইব্রাহিম মেমোরিয়াল শিক্ষা নিকেতনের ছাত্রীর মৃত্যু বিরামপুরের জামাই হলেন রেল মন্ত্রী নুরুল ইসলাম সুজন ভিসি কলিমউল্লাহ অভিনীত সিনেমার ভিডিও ভাইরাল! বাবার পর ইয়াবাসহ মা-ছেলে আটক

সাতক্ষীরা জেলাব্যাপী গুড়িগুড়ি বৃষ্টির পর বেড়েছে শীতের তীব্রতা

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: শুক্রবার, ২৭ ডিসেম্বর, ২০১৯
  • ২৩ জন দেখেছেন

মোঃ এ হসান উল্লাহ আল মামুন সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ সাতক্ষীরা জেলাব্যাপী গুড়ি গুড়ি বৃষ্টির পর বেড়েছে শীতের তীব্রতা। বৃহষ্পতিবার সকাল থেকে শুক্রবার পর্যন্ত জেলার বিভিন্ন এলাকায় ছিটেফোঁটা বৃষ্টি হওয়ার খবর পাওয়া গেছে। বেলা বাড়ার সাথে সাথে বৃষ্টিপাত বেশি-কম-বন্ধ হলেও শীতে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে।

শুক্রবার দিনভর বেশিরভাগ এলাকায় সূর্যের দেখা মেলেনি। বেলা বাড়ার সাথে বেড়েছে শীতের তীব্রতা। এর ফলে বিপাকে পড়েছেন জেলার খেটে খাওয়া মানুষ। বেলা ১১টার দিকেও হালকা কুয়াশার সাথে সাময়িক সময়ের জন্য সূর্য়ের দেখা মিললেও কমছে না ঠান্ডা।

এদিকে, ঠান্ডাজনিত কারণে শিশুরা কোল্ড ডায়রিয়া, নিউমোনিয়া, জ্বর-সর্দি-কাশিসহ বিভিন্ন রোগে আক্রান্ত হওয়ার আশংকা রয়েছে। বিশেষ করে শিশু ও বয়স্কদের দুর্ভোগ বেশি বেড়েছে।

সাতক্ষীরা আবহাওয়া অফিসের ইনচার্জ জুলফিকার আলী রিপন জানান, শুক্রবার সকালে সাতক্ষীরায় সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১১ ডিগ্রী সেলসিয়াস।

সাতক্ষীরা সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন বলেন, শীতের তীব্রতায় ভাইরাসজনিত ডায়রিয়া ও নিউমোনিয়ার প্রকোপ বাড়তে পারে। তাই শিশুদের প্রতি বিশেষ যত্ন নিতে হবে।

তিনি আরো বলেন, বয়স্কদের ক্ষেত্রেও একই ধরণের সতর্কতা অবলম্বন করতে হবে। ঠান্ডা লাগলে সঙ্গে সঙ্গে চিকিৎসকের পরামর্শ নিতে হবে।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Prodip Roy