1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৭:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে অতিদরিদ্রদের কর্মসংস্থান কর্মসূচির উদ্বোধন কৃষিতে বাংলাদেশ স্বাবলম্বী -মনোরঞ্জন শীল গোপাল এমপি দিনাজপুর মেডিকেলে চান্স প্রাপ্ত সাবিহা’র পরিবারের সাথে কুশল বিনিময় করেন জেলা যুবলীগের সভাপতি রাশেদ পারভেজ কিশোরগঞ্জে চাঁড়াল কাটা নদী এখন ধু-ধু বালুচর কুড়িগ্রামের রাজারহাটে ফায়ার সার্ভিস ও সিভিল অফিস উদ্বোধন কুড়িগ্রামে আইনজীবীর সাথে দুই মাদক ব্যবসায়ী হিরোইন সহ আটক দিনাজপুরে জাগ্রত দিনাজপুর নামে স্বেচ্ছাসেবক সংগঠনের আত্মপ্রকাশ এর উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম মানুষ যদি সচেতন না হয় চিকিৎসক দিয়ে করোনা নির্মুল করা সম্ভব নয় ————————-হুইপ ইকবালুর রহিম এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ইতিহাস ঐতিহ্য রক্ষায় পুরোনো মন্দিরগুলোকে সংস্কারের উদ্যোগ নিয়েছে -মনোরঞ্জন শীল গোপাল এমপি করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ গ্রহণ করেছে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম

সাতক্ষীরার আলিপুরে লক্ষ টাকার ফুটবল টুর্নামেন্টে গাংনিয়া চ্যাম্পিয়ন।

প্রতিনিধি
  • প্রকাশের সময়: শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯
  • ১০ জন দেখেছেন

সাতক্ষীরার আলিপুরে লক্ষ টাকার ফুটবল টুর্নামেন্টে গাংনিয়া চ্যাম্পিয়ন
সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ

সাতক্ষীরার ভোমরা ইউনিয়নের আলিপুরে ৮দলীয় নক-আউট লক্ষ টাকার ফুটবল টুর্নামেন্ট ২০১৯ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৩ ডিসেম্বর) বিকালে দক্ষিণ আলিপুর দ্যা ইয়ং স্পোটিং ক্লাবের আয়োজনে দক্ষিণ আলিপুর প্রিয়নাথ ফুটবল মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় অংশ নেয় গাংনিয়া সবুজ সংঘ বনাম পিডিকে মিতালী সংঘ কালিগঞ্জ।

খেলার প্রথমার্ধের গাংনিয়া সবুজ সংঘের ১১নং জার্সি পরিহীত খেলোয়াড় সাব্বির একটি গোল করে দলকে এগিয়ে নেয়। দ্বিতীয়ার্ধের খেলায় একই দলের খেলোয়াড় ৪নং জার্সি পরিহীত খেলোয়াড় বিজয় আরো একটি গোল করে।
পিডিকে মিতালী সংঘ কালিগঞ্জ গোল পরিশোধের চেষ্টা করেও গোলের দেখা পায়নি।

ফলে পিডিকে মিতালী সংঘ কালিগঞ্জকে ২-০ গোলে হারিয়ে গাংনিয়া সবুজ সংঘ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

খেলার রেফারী ছিলেন নাসির উদ্দিন এবং সহকারি ছিলেন পিপুল খান, স্বপন ও সাম্মু।

দক্ষিণ আলিপুর দ্যা ইয়ং স্পোটিং ক্লাবের সভাপতি মো. মেহেদী হাসান সুমন’র সভাপতিত্বে ফাইনাল খেলার উদ্বোধন এবং বিজয়ী চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার প্রদান করেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন,‘খেলায় হারজিত আছে মেনেই খেলতে হবে। বড় মন একটি জাতি ও গৌষ্ঠিকে অনেক সফলতা এন দেয়। দু’দিনের দুনিয়ায় বড়ত্ব জাহির করার কিছুই নেই। সকলের সাথে মিলে মিশে ভাল আচরণ করা সবার উচিত। হিংসা বিদ্বেস অহংকার সব কিছু ধ্বংশ করে দেয়। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে।’

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আলিপুর ইউপি চেয়ারমান মো. আব্দুর রউফ, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, ডা. মুনছুর আহমেদ, যুব নেতা মীর মহিতুল আলম মহি, সদর উপজেলা যুবলীগের আহবায়ক মো. মিজানুর রহমান মিজান, আলিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহিউর রহমান (ময়ুর ডাক্তার), সাধারণ সম্পাদক মো. সাহারুল ইসলাম, অধ্যক্ষ মিজানুর রহমান, পৌর আওয়ামী লীগ নেতা জিয়াউর বিন সেলিম যাদু প্রমুখ।

সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন দক্ষিণ আলিপুর দ্যা ইয়ং স্পোটিং ক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. সোহরাব হোসেন।

  • 4
    Shares
এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Prodip Roy