চৌধুরী হাসান মাহমুদ হাসনী কে সংবর্ধনা ও বায়তুল হিকমা মাদ্রাসার বার্ষিক প্রর্দশনী বৃত্তি প্রদান ও ম্যারিট অ্যাওয়ার্ড সম্পন্ন চৌধুরী হাসান মাহমুদ হাসনী কে সংবর্ধনা ও বায়তুল হিকমা মাদ্রাসার বার্ষিক প্রর্দশনী বৃত্তি প্রদান ও ম্যারিট অ্যাওয়ার্ড সম্পন্ন – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১২:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
সাপাহারে মানা হচ্ছেনা লকডাউন বীরগঞ্জে রাবিস বালু দিয়ে চলছে প্রাথমিক বিদ্যালয়ের নিমার্ণ কাজ।এলাকাবাসীদের মানববন্ধন ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাচ্ছে কঁচু শাখ, নেই কোন কঁচু শাখের কদর চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবদলের তারিফ বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করেছেন ফুলবাড়ীয়ার লেবু যাচ্ছে বিদেশে, বাড়ছে লেবু চাষের আগ্রহ নীলফামারীর ডিমলায় তিস্তার চরে ভুট্টার বাম্পার ফলন প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষকে আশান্বিত করেছেন’ -মনোরঞ্জন শীল গোপাল এমপি বীরগঞ্জ পৌরসভায় পবিত্র মাহে রমজান উপলক্ষে টিসিবি’র কার্যক্রম উদ্বোধন সাপাহারে ভ্রাম্যমান আদালতে দু’টি ইটভাটার অর্থদন্ড সাপাহারে কোভিড আক্রান্ত রোগীদের খোঁজ নিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন

চৌধুরী হাসান মাহমুদ হাসনী কে সংবর্ধনা ও বায়তুল হিকমা মাদ্রাসার বার্ষিক প্রর্দশনী বৃত্তি প্রদান ও ম্যারিট অ্যাওয়ার্ড সম্পন্ন

প্রতিনিধি
  • প্রকাশের সময়: শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯
  • ২৮ জন দেখেছেন

এম,এফ,কে,ছিদ্দিক।ফটিকছড়ি চট্টগ্রাম প্রতিনিধি-
‘নতুন প্রজন্মকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলার কাজ করছে বায়তুল হিকমাহ মাদরাসা
‘চট্রগ্রাম শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত অক্সিজেন এলাকায় ঐতিহ্যবাহী আধুনিক শিক্ষা প্রতিষ্ঠান বায়তুল হিকমাহ মাদ্রাসার প্রদর্শনী,বৃত্তি প্রদান ও মেরিট এ্যাওয়ার্ড’১৯অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।উক্ত অনুষ্ঠানে বক্তারা বলেছেন, ‘আধুনিক ও যুগোপযুগী পাঠদানের মধ্য দিয়ে নৈতিক শিক্ষায় নবীন শিক্ষার্থীদের দক্ষ ও আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলার কাজ করছে বায়তুল হিকমাহ মাদ্রাসা। এই ধারা অব্যাহত রাখলে খুব অল্প সময়ে এই প্রতিষ্ঠানটি দেশের অন্যতম বিদ্যাপীঠ হিসেবে আত্মপ্রকাশ করবে।
আজ শনিবার (১৬ নভেম্বর ) বায়তুল হিকমাহ মাদ্রাসা অক্সিজেন শাখায় প্রদর্শনী,বৃত্তি প্রদান ও মেরিট এ্যাওয়ার্ড’১৯ প্রদান অনুষ্টানে আগত অতিথিরা এমন মন্তব্য করেন।
এতে বায়তুল হিকমাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা মুফতি ওমর সাঈদের সভাপতিত্বে দিনব্যাপি এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,বায়েজিদ থানা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব আরিফুর রহমান।উদ্বোধক ছিলেন আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের সায়েন্স অফ হাদীস অ্যান্ড ইসলামীক ষ্ট্যাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক জনাব ড.মাওলানা আবুল কালাম। সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন এর প্যানেল মেয়র বর্ষিয়ান রাজনীতিবিধ জনাব চৌধুরী হাসান মাহমুদ হাসনী।বিশেষ আলোচকের বক্তব্য রাখেন বায়তুল হিকমাহ ফাউন্ডেশনের সিনিয়র ভাইস চেয়ারম্যান আবু তাহের মু মাসুম।ভাইস চেয়ারম্যান জনাব শফিউল আজম।মাওলানা সলিম উল্লাহ।সেক্রেটারী ও মানবাধিকার কর্মী জনাব মোঃ কামাল উদ্দীন চৌধুরী। সহ সেক্রেটারী প্রভাষক এস এম মুস্তফা আমিন মানিক। ফটিকছড়ি শাখার অধ্যক্ষ মাওলানা রশিদ আহমদ শাহীন।উক্ত অনুষ্ঠানে ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরিক্ষায় বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের চেক ও ক্রেষ্ট এবং মেরিট অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

মাদরাসার বার্ষিক এতে আমন্ত্রিত মেহমানরা বার্ষিক ম্যাগাজিন আল-হিকমাহ স্মরণিকা’১৯ এর মোড়ক উম্মোচন করেন।
সহকারি শিক্ষক জনাব সুলতান নুরুদ্দীন ও মোহাম্মদ ওমর ফারুক এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ হাফেজ মাওলানা মোঃ সাইফুল ইসলাম । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের অর্থ সম্পাদক মুহা:সাইফুল ইসলাম।সহ: অর্থ সম্পাদক মহিম উদ্দীন।প্রচার সম্পাদক শওকত আলী আজমী। দপ্তর সম্পাদক হাফেজ মুহাম্মদ হাসান।ড়িরেক্টর মঈন উদ্দীন কাজী লোকমান নূরী।মাহমুদুর রহমান।মোহাম্মদ আলী। সামসুল আলম।বক্তব্য রাখেন উপাধ্যক্ষ মাওলানা মোঃবাহার উদ্দীন ও মাওলানা মামুনুর রশীদ প্রমূখ।
দিনব্যাপি এ আয়োজনে ছাত্রছাত্রীরা অত্যন্ত সুশৃংঙ্খলভাবে সকাল ৮ টা থেকেই কোরআন তেলাওয়াত, ইসলামি সংগীত,দেশাত্ববোধক গান,আবৃত্তি,আরবি, ইংরেজি,ও বাংলা বক্তব্য ও বিতর্ক,ইসলামী জীবন জিঙ্গাসা সহ ব্যতিক্রমধর্মী সব উপস্থাপনায় দর্শক শ্রোতা অতিথিদের মুগ্ধ করে রাখেন।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Prodip Roy