১৬ নভেম্বর থেকে সাতক্ষীরায় বইমেলা ১৬ নভেম্বর থেকে সাতক্ষীরায় বইমেলা – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০১:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামে শিশুশ্রম সবচেয়ে বেশি কাহারোল উপজেলার রসুলপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত দিনাজপুর বীরগঞ্জে ৯ নং সাতোর ইউনিয়নের দলুয়া উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয় আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপির রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত বীরগঞ্জে আর্দশ কৃষকদের মাঝে প্রশিক্ষণের শুভ উদ্বোধন সড়ক দুর্ঘটনায় নিহত এক নারীর কাহারোলে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত বীরগঞ্জ উপজেলা রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামে ‘জাম্ক ফুড, পথ ও খোলা খাবার না খেলে অনেক রোগ থেকে মুক্তি মিলে’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত কুড়িগ্রামে ৩টি ওয়ার্ডে চলাচলে বিধি নিষেধ আরোপ বীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আয়োজনে এমপি গোপাল এর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

১৬ নভেম্বর থেকে সাতক্ষীরায় বইমেলা

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯
  • ১১৮ জন দেখেছেন

মোঃ এহসানউল্লাহ আল মামুন সাতক্ষীরা প্রতিনিধিঃ

সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল বলেছেন, ‘আগামী ১৬ নভেম্বর থেকে ২৩ নভেম্বর পর্যন্ত সাতক্ষীরা শহরের আব্দুর রাজ্জাক পার্কে ৮ দিনব্যাপী বই মেলা অনুষ্ঠিত হবে। বই মেলায় ৬৮ স্টল থাকবে। একই সাথে ঢাকা থেকে ৫টি সরকারি প্রতিষ্ঠান যেমন বাংলা একাডেমী, চলচিত্র ও প্রকাশনা অধিদপ্তরসহ ৩২ টি খ্যাতনামা প্রকাশনী প্রতিষ্ঠান অংশগ্রহণ করবেন।’ বৃহস্পতিবার (১৪ নভেম্বর) মুজিব বর্ষ পালন ও সাতক্ষীরা কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরির সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে বইমেলা আয়োজন সংক্রান্ত প্রেস ব্রিফিং-এ তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জাতীয় গ্রন্থ কেন্দ্রের উদ্যোগে এই বই মেলর আয়োজন করবে সাতক্ষীরার জেলা প্রশাসন ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রাণালয়। বই মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। প্রধান আলোচক হিসেবে থাকবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে সাবেক উপচার্য আ.আ.ম.স আরেফিন সিদ্দিক।

প্রেস ব্রিফিং-এ সাতক্ষীরা কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরির সভাপতি ও জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামালের সভাপতিত্বে এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার মন্ত্রাণালয় সাতক্ষীরার উপ-পরিচালক হুসাইন শওকত, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বদিউজ্জামান, প্রেসক্লাব সভাপতি আবু আহমেদ, সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ বাপী, সাতক্ষীরা কেন্দ্রিয় পাবলিক লাইব্রেরির সাধারন সম্পাদক কামরুজ্জামান রাসেল প্রমুখ।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Prodip Roy