কলারোয়ায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীকে মৃত্যুদণ্ড কলারোয়ায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীকে মৃত্যুদণ্ড – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
রবিবার, ২০ জুন ২০২১, ০৭:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আদাজল খেয়ে মাঠে নেমেছে বিএনপি বীরগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের আয়োজনে দিনাজপুর- ১ আসনের জাতীয় সংসদ সদস্য এমপি’র সুস্থ্যতা দোয়া কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত। কুড়িগ্রামে শিশুশ্রম সবচেয়ে বেশি কাহারোল উপজেলার রসুলপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত দিনাজপুর বীরগঞ্জে ৯ নং সাতোর ইউনিয়নের দলুয়া উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয় আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপির রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত বীরগঞ্জে আর্দশ কৃষকদের মাঝে প্রশিক্ষণের শুভ উদ্বোধন সড়ক দুর্ঘটনায় নিহত এক নারীর কাহারোলে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত বীরগঞ্জ উপজেলা রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামে ‘জাম্ক ফুড, পথ ও খোলা খাবার না খেলে অনেক রোগ থেকে মুক্তি মিলে’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

কলারোয়ায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীকে মৃত্যুদণ্ড

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯
  • ২৮ জন দেখেছেন

মোঃ এ হসান উল্লাহ আল মামুন, সাতক্ষীরা প্রতিনিধিঃ
সাতক্ষীরার কলারোয়ার জালালাবাদে যৌতুকের জন্য স্ত্রীকে পিটিয়ে হত্যার দায়ে স্বামী রঞ্জন মন্ডলকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যদন্ড কার্যকরসহ দুই লাখ টাকা জরিমানার আদেশ দিয়েছে আদালত।

বুধবার দুপুরে জনাকীর্ণ আদালতে সাতক্ষীরার নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালের বিচারক হোসনে আরা আক্তার এ রায় প্রদান করেন।

নারী ও শিশু নির্যাতন আদালতের পাবলিক প্রসিকিউটার অ্যাড. জহুরুল হায়দার বাবু জানান, তালা উপজেলার বারাত গ্রামের নিমাই চন্দ্র দাশের মেয়ে স্বপ্না রানী মন্ডলের সাথে কলারোয়া উপজেলার জালালাবাদ ইউনিয়নের তৈলকুপি গ্রামের রবিন মন্ডলের ছেলে রঞ্জন মন্ডলের বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী রঞ্জন মন্ডল যৌতুকের জন্য তার স্ত্রী স্বপ্না রাণী মন্ডলকে প্রায়ই শারিরীকভাবে নির্যাতন করতো।

এক পর্যায়ে ২০১২ সালে ৯ মার্চ পঞ্চাশ হাজার টাকা যৌতুকের জন্য দুপুর সাড়ে ১২ টার সময় স্বামী রঞ্জন মন্ডল নিজের বাড়িতে তার স্ত্রীকে পিটিয়ে হত্যা করে। এ ঘটনায় নিহতের ভাই শিবপদ দাস বাদী হয়ে ৬ জনকে আসামী করে কলারোয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই গোলাম সরোয়ার মোল্যা অধিকতর তদন্ত শেষে আদালতে ২০১২ সালের ১১ জুলাই স্বামী রঞ্জন মন্ডলের নামে চার্জশীট দাখিল করেন। বুধবার আদালত ৯ জনের স্বাক্ষ্য গ্রহণশেষে হত্যাকান্ডটি সন্দেহাতীত ভাবে প্রমানিত হওয়ায় আসামী রঞ্জন মন্ডলকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদ্বন্ড কার্যকরসহ দুই লাখ টাকা জরিমানার আদেশ দেন। তবে, এ রায়ের সময় আসামী রঞ্জন মন্ডল পলাতক ছিলেন বলে তিনি আরো জানান।

  • 4
    Shares
এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Prodip Roy