1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৮:২১ অপরাহ্ন
শিরোনাম :
একজন বিবেকবান মানুষ কখনো শুধু নিজের কথা চিন্তা করতে পারে না বীরগঞ্জে মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে ল্যাপটপ বিতরন সবুজ বাংলা নিউজ  এর  কুড়িগ্রাম জেলা প্রতিনিধি  , রুহুল আমিন রুকু ,সড়ক দুর্ঘটনায় আহত, তার সুস্থতার জন্য সকলের কাছে দোয়া কামনা বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল দিনাজপুরের ছেলে মেডিকেলে চান্স প্রাপ্ত নিক্কনের শিক্ষা বিষয়ক যাবতীয় সহযোগিতার দায়িত্ব নেন জেলা যুবলীগের সভাপতি রাশেদ পারভেজ বীরগঞ্জে ধর্মীয় সম্প্রীতি সমাবেশে বীরগঞ্জে আবাসিক এলাকা দিয়ে বালুঘাটের ট্রলি চলাচল বন্ধে গণস্বাক্ষর সাপাহার সদর ইউনিয়নে প্রতিটি পরিবারে মাস্ক র ব্যবহার নিশ্চিত করতে মাস্ক বিতরণ দিনাজপুরের বীরগঞ্জে অপহরনের ২১ দিনেও ভিকটিম উদ্ধার বা আসামী গ্রেফতার করতে পারেনি পুলিশ, উল্টো মামলা তুলে না নেয়ায় বাদী-স্বাক্ষী ও সাংবাদিকদেরকে হত্যার হুমকি দেয়ায় থানায় জিডি…. বীরগঞ্জে সন্ত্রাসী কায়দায় জমির সীমানা খুঁটি সরিয়ে রাস্তা নির্মাণের পায়তারা

দখলকারীদের অপারেশন করে সব খাস জমি বের করবো : ডিসি মোস্তফা কামাল

প্রতিনিধি
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০১৯
  • ৩৩ জন দেখেছেন

এহসানউল্লাহ আল মামুন,
সাতক্ষীরা প্রতিনিধি ::
সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল বলেছেন, যারা খাস জমি দখল করে আছে, তাদের খুজে বের করুন। তাদের মুখের ভেতর থেকে অপারেশন করে সব জমি বের করবো। খাসজমি দখল মুক্ত করে ভূমিহীনদের দেব। মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন এদেশে একজনও ভূমিহীন থাকবে না।

বৃহস্পতিবার বিকালে সদর উপজেলার আলিপুর ইউনিয়ন ভূমি অফিসের নবনির্মিত ভবন উদ্বোধন ও গণশুনানিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক বলেন, নায়েব অফিসে যদি কোন দালাল থাকে তাদের নির্মূল করা হবে। এ অফিসের নায়েব কর্মচারীর বাইরে অফিস সংশ্লিষ্ট কাজে যদি বাইরের কেউ যুক্ত থাকে তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। আমরা সকলে হাত তুলে শপথ করেছি আমাদের প্রতিটি অফিস-ইউনিয়ন ভূমি অফিস, এসি ল্যান্ড অফিস, ইউএনও অফিস, ডিসি অফিস, সকল অফিস দুর্নীতি মুক্ত থাকবে। কোন মানুষ দুর্নীতি ও হয়রানির শিকার হলে সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। আমার অফিসের নাম ব্যবহার করে কেউ টাকা দাবি করলে আমাকে ফোন দেবেন। কিছুদিন আগে ধুলিহরের নায়েবের বিরুদ্ধে আমাকে একজন ফোন দিয়েছে, তাকে কিন্তু সাসপেন্ড করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাশীষ চৌধুরীর সভাপতিত্বে আলিপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রউফসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন।

অনুষ্ঠানে জেলা প্রশাসক গণশুনানিতে অংশ নেওয়া স্থানীয় জনসাধারণের কথা শোনেন এবং তাৎক্ষণিক সমাধানযোগ্য সমস্যাসমূহ সমাধানের নির্দেশ দেন।

  • 11
    Shares
এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Prodip Roy