কুমিল্লা চৌদ্দগ্রামে চলন্ত বাসে উঠতে গিয়ে না ফেরার দেশে রেলওয়ে কর্মকর্তা কুমিল্লা চৌদ্দগ্রামে চলন্ত বাসে উঠতে গিয়ে না ফেরার দেশে রেলওয়ে কর্মকর্তা – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১০:২৭ অপরাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামে শিশুশ্রম সবচেয়ে বেশি কাহারোল উপজেলার রসুলপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত দিনাজপুর বীরগঞ্জে ৯ নং সাতোর ইউনিয়নের দলুয়া উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয় আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপির রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত বীরগঞ্জে আর্দশ কৃষকদের মাঝে প্রশিক্ষণের শুভ উদ্বোধন সড়ক দুর্ঘটনায় নিহত এক নারীর কাহারোলে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত বীরগঞ্জ উপজেলা রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামে ‘জাম্ক ফুড, পথ ও খোলা খাবার না খেলে অনেক রোগ থেকে মুক্তি মিলে’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত কুড়িগ্রামে ৩টি ওয়ার্ডে চলাচলে বিধি নিষেধ আরোপ বীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আয়োজনে এমপি গোপাল এর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

কুমিল্লা চৌদ্দগ্রামে চলন্ত বাসে উঠতে গিয়ে না ফেরার দেশে রেলওয়ে কর্মকর্তা

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০১৯
  • ৪০ জন দেখেছেন


এম এ হাসান, কুমিল্লাঃ
কুমিল্লার চৌদ্দগ্রামে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম বাজারে বুধবার (২৩ অক্টোবর) ভোরে চলন্ত বাসে উঠার সময় দুলাল চন্দ্র দাস (৫০) নামের এক রেলওয়ে কর্মচারীর মৃত্যু হয়েছে।


নিহত দুলাল চৌদ্দগ্রাম পৌরসভার চাঁন্দিশকরা গ্রামের অনন্ত কুমার দাসের ছেলে এবং চট্টগ্রাম রেলওয়ের কর্মচারী।প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, নিহত দুলাল মেয়ে তিথির এসএসসি পরীক্ষার ফি প্রদানের জন্য তার ভাইসহ চট্টগ্রাম থেকে বাড়িতে আসে। প্রতি সপ্তাহের ন্যায় বুধবার ভোরে ২ ভাই দুলাল ও শংকর চৌদ্দগ্রাম বাজারে চট্টগ্রামের উদ্দেশ্যে গাড়ির জন্য অপেক্ষা করেন।

এসময় বড় ভাই শংকরের বাধা স্বত্তে¡ও চট্টগ্রামগামী দ্রুতগামী একটি বাসে দুলাল দৌঁড়ে উঠার চেষ্টা করলে তাৎক্ষণিক বাসটির নিচে চাপা পড়েন দুলাল। স্থানীয়রা তাৎক্ষণিক আহত দুলালকে উদ্ধার করে প্রথমে চৌদ্দগ্রাম সরকারী হাসপাতালে ও পরবর্তীতে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা বলে করেন।

মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই জীবন হাজারী জানান, দুর্ঘটনার খবর পেয়ে আমরা তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে জানতে পারি আহত ব্যক্তিকে কুমিল্লা নিয়ে গেছে স্বজনরা।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Prodip Roy