1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৮:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সাপাহারে সেন্ট্রাল অক্সিজেন সরবরাহের শুভ উদ্বোধন মাছে ভাতে বাঙালি-মাছ ভাত দুটাই নিশ্চিত করেছেন জননেত্রী শেখ হাসিনা-মনোরঞ্জন শীল গোপাল এমপি বীরগঞ্জে সিনজেনটা ফাউন্ডেশনের সুরক্ষা প্রকল্পের শষ্য বীমা দাবির অর্থ বিতরণ বীরগঞ্জে লিফদের মাঝে বাইসাইকেল বিতরণ একজন বিবেকবান মানুষ কখনো শুধু নিজের কথা চিন্তা করতে পারে না বীরগঞ্জে মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে ল্যাপটপ বিতরন সবুজ বাংলা নিউজ  এর  কুড়িগ্রাম জেলা প্রতিনিধি  , রুহুল আমিন রুকু ,সড়ক দুর্ঘটনায় আহত, তার সুস্থতার জন্য সকলের কাছে দোয়া কামনা বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল দিনাজপুরের ছেলে মেডিকেলে চান্স প্রাপ্ত নিক্কনের শিক্ষা বিষয়ক যাবতীয় সহযোগিতার দায়িত্ব নেন জেলা যুবলীগের সভাপতি রাশেদ পারভেজ বীরগঞ্জে ধর্মীয় সম্প্রীতি সমাবেশে

কুমিল্লায় ৩য় শ্রেনীর ছাত্র হত্যার ৫ দিন অতিবাহিত, শনাক্ত হয়নি হত্যাকারী!

প্রতিনিধি
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০১৯
  • ৩০ জন দেখেছেন


এম এ হাসান, কুমিল্লাঃ
কুমিল্লায় তৃতীয় শ্রেণির ছাত্রের হত্যা ঘটনায় সূদুর প্রবাস থেকে দেশে পিতার বুকপাটা আর্তচিৎকার মুহুর্তে পরিবেশ শোকের মাতম বয়ে গেছে।কিন্তু ৫ দিনেও হত্যাকারী সনাক্ত না হওয়ায় প্রবাসী পিতা সহ পরিবারের অস্থিরতা চরম পর্যায়ে।

এদিকে হত্যা মামলার তদন্তে থাকা পুলিশ কর্মকর্তার দাবি খুব শ্রিগ্রই রহস্য উদঘাটন হবে হত্যা মামলার। বলতেছিলাম কুমিল্লা নগরীর সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া লোমহর্ষক হৃদ্রয়বিদারক হত্যা কান্ডের ঘটনা। কুমিল্লা সদর উপজেলার চম্পকনগর সাতরা এলাকার ১৯ ই অক্টোবর তৃতীয় শ্রেণির শিক্ষার্থী রিফাতের রক্তাক্ত মরদেহ নিজ বাড়ির পেছনের ডোবা থেকে উদ্ধার করে পুলিশ।

হত্যাকারীদের শনাক্ত করতে পারেনি পুলিশ। রিফাতের মা জেসমিন আক্তার বলেন, ‘তদন্তের স্বার্থে তার স্বামী আলমগীর হোসেন ও রিফাতের বর্তমান টিউটর বিউটিকে পুলিশ থানায় যেতে বলেছে। রিফাতের খুনের ঘটনা বর্ণনা করতে গিয়ে তিনি ডুকরে কেঁদে উঠেন। রিফাতের শিক্ষক একই এলাকার আবদুল কাদের শিপনের মেয়ে ভিক্টোরিয়া কলেজের বাংলা বিভাগের শিক্ষার্থী তাহমিদা আক্তার রিংকু।তার কাছে প্রাইভেট পড়তো রিফাত।তিনি বলেন, বাসায় দু’বার চুরির ঘটনা ঘটেছে।

প্রথমবার চুরির ঘটনায় বাসা থেকে একটি ট্যাব চুরি হয়।দ্বিতীয়বার পাঁচ ভরি স্বর্ণালঙ্কার। পরে এ ঘটনায় রিফাতের প্রাইভেট টিউটর তাহমিদা আক্তার রিংকু ও তার ভাই হৃদয়ের প্রতি সন্দেহ হলে তাদের জিজ্ঞাসা করা হয়। এতে তারা ক্ষিপ্ত হয়ে দেখে নেবে বলে হুমকি দেয়। এ ঘটনার এক মাস পরে রিংকুকে বাদ দিয়ে রিফাতকে পাশের বাড়ির বিউটি আক্তারের কাছে প্রাইভেট পড়ানোর জন্য ঠিক করা হয়।

হত্যাকাণ্ডের রাতেও বিউটির কাছে প্রাইভেট পড়ে রিফাত।
এমন অভিযোগ অস্বীকার করে রিফাতের সাবেক টিউটর তাহমিনা আক্তার রিংকু বলেন, চুরির ঘটনা নিয়ে রিফাতের মা আমাদেরকে যথেষ্ট অপমান করে। ঘরে এসে তল্লাশিও চালায়। আমার ভাই এমন কাজ করতে পারে না। রিফাতের মা আমাদেরকে কবিরাজ থেকে এনে পানি পড়া পান করান। আমাদের কিছুই হয়নি। পরে সৌদিতে অবস্থানরত রিফাতের বাবা আমার ভাই হৃদয়কে চোর বলে প্রতিবেশীদের কাছে জানায়। তাই আমি বলছি যদি আমাদেরকে চোর প্রমাণ করতে ব্যর্থ হন তাহলে আপনাদের সবার সামনে ক্ষমা চাইতে হবে। এতটুকুই বলি।

আজ আমার ভাই পাঁচদিন ধরে জেলে। কোন অপরাধ না করেও বিনা কারণে জেল খাটছে।এদিকে বর্তমান টিউটর বিউটির বক্তব্য নিয়েও সন্দেহ প্রকাশ করেন রিফাতের মা। তিনি বলেন, আমি এখন বিউটিকেও বিশ্বাস করতে পারছি না। রিফাত খুনের পরে সে একবার বলছে বাড়ির কাছে পর্যন্ত রিফাতকে পৌঁছে দিয়ে গেছে। আবার বলে মাঝ রাস্তা পর্যন্ত রিফাতকে এগিয়ে দিয়ে যায়।

আল্লাহই ভালো জানেন কে বা কারা রিফাতকে হত্যা করেছে।রিফাত খুনের ঘটনা তদন্তকারী কর্মকর্তা কুমিল্লা কোতয়ালী মডেল থানার পরিদর্শক (অপারেশন) এসএম আরিফুর রহমান বলেন, তদন্ত শেষ পর্যায়ে। আমরা খুনের রহস্য উন্মোচন করার কাছাকাছি আছি।

আশা করি খুব দ্রুতই আসামিদের আটক করে আদালতে সোপর্দ করতে পারবো।

  • 125
    Shares
এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Prodip Roy