কলারোয়ায় মাসিক আইন শৃঙ্খলা, সন্ত্রাস-নাশকতা প্রতিরোধ, চোরাচালান নিরোধ কমিটির সভা ও এনজিও সমন্বয় সভা অনুষ্ঠিত কলারোয়ায় মাসিক আইন শৃঙ্খলা, সন্ত্রাস-নাশকতা প্রতিরোধ, চোরাচালান নিরোধ কমিটির সভা ও এনজিও সমন্বয় সভা অনুষ্ঠিত – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১১:৪২ অপরাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামে শিশুশ্রম সবচেয়ে বেশি কাহারোল উপজেলার রসুলপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত দিনাজপুর বীরগঞ্জে ৯ নং সাতোর ইউনিয়নের দলুয়া উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয় আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপির রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত বীরগঞ্জে আর্দশ কৃষকদের মাঝে প্রশিক্ষণের শুভ উদ্বোধন সড়ক দুর্ঘটনায় নিহত এক নারীর কাহারোলে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত বীরগঞ্জ উপজেলা রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামে ‘জাম্ক ফুড, পথ ও খোলা খাবার না খেলে অনেক রোগ থেকে মুক্তি মিলে’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত কুড়িগ্রামে ৩টি ওয়ার্ডে চলাচলে বিধি নিষেধ আরোপ বীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আয়োজনে এমপি গোপাল এর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

কলারোয়ায় মাসিক আইন শৃঙ্খলা, সন্ত্রাস-নাশকতা প্রতিরোধ, চোরাচালান নিরোধ কমিটির সভা ও এনজিও সমন্বয় সভা অনুষ্ঠিত

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০১৯
  • ৫০ জন দেখেছেন

এহসানউল্লাহ আল মামুন সাতক্ষীরা প্রতিনিধিঃ

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সকাল ১১টার দিকে উপজেলা অডিটোরিয়ামে ওই সভাগুলো অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আরএম সেলিম শাহনেওয়াজ সভাটি সভাপতিত্ব ও সঞ্চালনা করেন।

সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, সহকারী কমিশনার (ভূমি) আকতার হোসেন, থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) রাজিব হোসেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ নাজনীন খুকু, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সীমান্তবর্তী বিওপির বিজিবি প্রতিনিধিগণ প্রমুখ।

সভায় বক্তাগণ কলারোয়ার সার্বিক আইন-শৃঙ্খলা নিয়ে সন্তোষ প্রকাশ করেন। চোরাচালান, মাদক, চাঁদাবাজী ও সন্ত্রাস নিয়ন্ত্রণে বলে জানানো হয়।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু বলেন কলারোয়ার আইন শৃঙ্খলার সার্বিক পরিস্থিতি অনেক ভাল। কিন্তু গত মাসের আইন শৃঙ্খলা কমিটির সভায় দু এক জন ইউপি চেয়ারম্যান ১৩ সালের নাশকতাকারী জামাত শিবিরের গোপন বৈঠক সংক্রান্ত তথ্য দিয়েছিল তা আজ মিথ্যা প্রমানিত হয়েছে। এই অভিযোগের কোন ভিত্তি নাই। লাল্টু আরো বলেন উপজেলার যুগিখালীতে অনুমোদন বিহীন এবি পার্কে দীর্ঘদিন যাবত অসামাজিক কর্মকান্ড চলে আসছে,এখানে আমাদের যুব সমাজ ক্ষতিগ্রস্ত হচ্ছে তাই এটি বন্ধ করার জরুরী প্রয়োজন।
উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টুর অভিযোগের প্রসঙ্গে সভাপতির বক্তব্যে ইউএনও আরএম সেলিম শাহনেওয়াজ নাশকতাকারীদের বিষয়ে শুধু মাত্র মাঠ গরম রাখার উদ্দেশ্যে রাজনৈতিক ভাবে এই অভিযোগ করা হয়েছে বলে অভিমত ব্যক্ত করেন। অবৈধ পার্কের বিষয়ে বলেন- এমন অভিযোগে ইতিপুর্বে ঐ পার্কে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছি আবারো সেখানে অভিযান চালানো হবে, প্রয়োজনে এবি পার্ক বন্ধ করে দেওয়া হবে।‘
সম্প্রতি ভোলায় ঘটে যাওয়া ধর্মীয় সাম্প্রদায়িকতার বিষয়ে সবাইকে স্বতর্ক ও সজাগ থাকতে হবে, আমি কলারোয়া উপজেলার সকল মসজিদের ইমাম এবং ইসলামী ফাউন্ডেশনের সাথে কথা বলেছি, আগামী কাল সকল মসজিদে খুতবার সময়ে মুসুল্লিদেরকে সচেতন করার জন্য।
সহকারী কমিশনার( ভূমি) আক্তার হোসেন বলেন-সকল সরকারি খাল এবং নদীতে নেট পাতা বন্ধ করতে হবে, যদি কেহ ধরা পড়ে তাহলে তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হবে। কোন ইউনিয়নে জমি জমা সংক্রান্ত শালিশ করা হলে উক্ত মীমাংসার শালিশনামা উপজেলা ভূমি অফিসে জমা দিতে হবে।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) রাজিব হোসেন বলেন – কলারোয়ার সার্বিক আইন শৃঙ্খলার মান খুব ভাল তবে দু একটি বিচ্ছিন্ন ছোট চুরির ঘটনা ঘটেছে, ইউনিয়ন পরিষদে নিযুক্ত চৌকিদাররা একটু সজাগ হলে এগুলো বন্ধ হয়ে যাবে, এ ছাড়া কলারোয়া থানা পুলিশ নিয়মিত ভাবে ৩টি গাড়িতে টহল দিচ্ছে।

আইন শৃঙ্খলা কমিটির সভার পাশাপাশি উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত হয়। এর আগে কলারোয়া উপজেলা এনজিও সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Prodip Roy