সারিয়াকান্দির রামচন্দ্রপুর বাজারে প্রতিপক্ষের হামলায় ৩জন আহত সারিয়াকান্দির রামচন্দ্রপুর বাজারে প্রতিপক্ষের হামলায় ৩জন আহত – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
শুক্রবার, ১৮ জুন ২০২১, ১২:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামে শিশুশ্রম সবচেয়ে বেশি কাহারোল উপজেলার রসুলপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত দিনাজপুর বীরগঞ্জে ৯ নং সাতোর ইউনিয়নের দলুয়া উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয় আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপির রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত বীরগঞ্জে আর্দশ কৃষকদের মাঝে প্রশিক্ষণের শুভ উদ্বোধন সড়ক দুর্ঘটনায় নিহত এক নারীর কাহারোলে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত বীরগঞ্জ উপজেলা রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামে ‘জাম্ক ফুড, পথ ও খোলা খাবার না খেলে অনেক রোগ থেকে মুক্তি মিলে’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত কুড়িগ্রামে ৩টি ওয়ার্ডে চলাচলে বিধি নিষেধ আরোপ বীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আয়োজনে এমপি গোপাল এর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

সারিয়াকান্দির রামচন্দ্রপুর বাজারে প্রতিপক্ষের হামলায় ৩জন আহত

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯
  • ৫০ জন দেখেছেন


সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দি ফুলবাড়ী ইউনিয়নের রামচন্দ্রপুর বাজারে মারামারির ঘটনায় তিনজন আহত। জানা যায় গত ২০ মে ২০১৯ ইং তারিখ রতন খুন হলে রতনের পক্ষের লোকেরা মাহফুজারকে আসামী করে মামলা দায়ের করে।

কয়েক মাস পর ওই মামলার ৪ জন আসামীকে বহাল রেখে বাকী আসামীদের নাম বাদ দিয়ে চার্জ শীট দাখিল করা হয়। গত ১৪ অক্টোম্বর ২০১৯ ইং তারিখ চার্জ শীটের বিরুদ্ধে বাদি পক্ষ আদালতে না রাজি দাখিল করে। উক্ত মামলাটি পুনরায় তদন্ততের জন্য আদালত পিবিআইকে দায়িত্ব দেন। এমতাবস্থায় ২৩-১০-২০১৯ ইং তারিখ সকাল ১১টায় ওই মামলার চার্জ শীটে বাদ পরা আসামী মাহফুজার সহ আরো ৮/৯ জন ৪টি হোন্ডা জোগে রামচন্দ্রপুর বাজারে গেলে ৩ মাথা মোড়ে রতন হত্যা মামলার স্বাক্ষী শাহিনের সাথে দেখা হলে কথা কাটাকাটির একপর্যায়ে মারামারি বেধে যায়।

এই সময় কে বা কাহারা মাহফুজারকে ছুরিকাঘাত করে, মাহফুজার সহ শাহিন ও ফারুক আহত হয়। এলাকা বাসী জানায় মাহফুজার রহমান প্রায়ই সঙ্গীদের সহ রামচন্দ্রপুর বাজারে আসতো। সচেতন মহলের ধারনা রতন হত্যার জের ধরে এই ঘটনা ঘটতে পারে।

এই রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করা যায়নি এবং থানায় কোন মামলা দায়ের হয়নি। মাহফুজার বগুড়া জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে, শাহিন ও ফারুক বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন আছে বলে জানা যায়। এই বিষয়ে সারিয়াকান্দি থানা অফিসার ইনর্চাজ আল-আমিন বলেন মাহফুজার আহত হয়েছে ঘটনাটি সত্য কিন্তু কে বা কাহারা ঘটনাটি ঘটিয়েছে মামলা হলে আসামীদের নাম জানা যাবে এবং তদন্তে সাপাক্ষে প্রকৃত দোষি ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • 6
    Shares
এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Prodip Roy