আগৈলঝাড়ায় মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত আগৈলঝাড়ায় মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৮:৩১ অপরাহ্ন
শিরোনাম :
শেখ কামাল তাঁর কর্মময় জীবন বাংলাদেশের তরুণদের জন্য উৎসর্গ করে গিয়েছেন -মনোরঞ্জন শীল গোপাল এমপি শেখ কামাল তারুন্যের প্রেরণা ও দৃষ্টান্ত -মনোরঞ্জন শীল গোপাল এমপি কুড়িগ্রামে পাউবো প্রকৌশলীর বদলির দাবিতে তিস্তার ভাঙ্গনে নিঃস্ব গ্রামবাসীর মানববন্ধন রংপুর বিভাগের তিন জেলায় করোনা বিষয়ে সচেতনতামূলক সাংবাদিকদের অনলাইনে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হাতিবান্ধায় বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামালের জন্মবার্ষিকী পালন মাদ্রাজি ওল চাষে স্বপ্ন দেখছে বীরগঞ্জের কৃষক প্রেম হরি বিরামপুরে অসহায় দুস্থ পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ পোড়ামাটি স্থাপত্যের শ্রেষ্ঠ নিদর্শন কান্তজিউ মন্দির বীরগঞ্জে ডিজিটাল নিরাপত্তা আইন মামলায় গ্রেফতার -১ কাহারোলে বাংলাদেশ প্রেস ক্লাব কাহারোল উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠন বীরগঞ্জ উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভা নিখোঁজের ৩ বছর পর ভারতীয় এক যুবককে উদ্ধার করলো সিআইডি নিখোঁজের ৩ বছর পর ভারতীয় এক যুবককে উদ্ধার করলো সিআইডি বাংলাদেশ প্রেস ক্লাব কাহারোল উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠন গৌরীপুরে ‘গরীবের ডাক্তার’ সুনীল আচার্য্যের ঝুলন্ত মরদেহ উদ্ধার

আগৈলঝাড়ায় মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯
  • ৭৮ জন দেখেছেন

শফিকুল ইসলাম(এম এ)বরিশাল প্রতিনিধি:-

হাইব্রিড ও অনুপ্রবেশকারীদের প্রতিহত করার পাশাপাশি উন্নয়ন ও গনতন্ত্র প্রতিবন্ধকতা কারীদের প্রতিহত করে নারী বান্ধব সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখার অঙ্গিকার নিয়ে দীর্ঘ ২৩ বছর পর নেতা-কর্মীদের স্বতঃস্ফুর্ত অংশ গ্রহনের মধ্য দিয়ে আগৈলঝাড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা মহিলা আওয়ামী লীগ আহ্বায়ক ও দু’বারের নির্বাচিত ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায় এর সভাপতিত্বে বুধবার সকাল দশটায় উপজেলার শহীদ সুকান্ত আব্দুল্লাহ হল রুমে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও বরিশাল সংরক্ষিত আসনের এমপি এ্যাডভোকেট সৈয়দা রুবিনা আক্তার মিরা।
সমবেত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী।
সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য, আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মোঃ লিটন সেরনিয়াবাত,থানার অফিসার ইনচার্জ মোঃ আফজাল হোসেন, বরিশাল জেলা মহিলা আওয়ামী লীগ সহ-সভাপতি শ্যামলী সাহা, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য পিয়ারা ফারুক বক্তিয়ার।
উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক অনিমেষ মন্ডলের সঞ্চালনায় অন্যান্যদের মধ্য আরও বক্তব্য রাখেন নারী নেত্রী আভা রানী মূখার্জী, মরিয়ম বেগম, শিখা রানী শিকদার, বিথিকা রানী বাড়ৈ , ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত।
অনুষ্ঠানের শুরুতে ’৭৫ এর ১৫ই আগষ্ট ঘাতকের নির্মম বুলেটে নিহত স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার পরিবারবর্গ, কৃষক লীগের প্রতিষ্ঠাতা আব্দুর রব সেরনিয়াবাত ও তার পরিবারবর্গ, শহীদ সুকান্ত আবদুল্লাহ্, মহান মুক্তিযুদ্ধে সকল শহীদ, ৩ নভেম্বর জেল খানায় নিহত জাতীয় চার নেতা, ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত মহিলা আওয়া লীগের সভানেত্রী আইভি রহমানসহ দলের আন্দোলন সংগ্রামে নিহত সকল নেতৃবৃন্দের জন্য শোক প্রস্তাব উত্থাপন করা হয়। শোক প্রস্তাব শেষে সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়।
সম্মেলনে সভাপতি, সম্পাদকসহ অন্যান্য পদের প্রার্থীরা জেলা কমিটির নেতৃবৃন্দর কাছে তাদের আবেদনপত্র ও তাদের রাজনৈতিক কর্মকান্ড তুলে ধরে জীবন বৃত্তান্ত তুলে দেন।
সম্মেলনে জেলা মহিলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ সকলের মতামতের ভিত্তিতে খুব শিঘ্রই আগৈলঝাড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের ৫১সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করবেন বলে পদ প্রত্যাশীদের আশ্বস্ত করেন।
সম্মেলনে জেলা মহিলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ, উপজেলা আওয়ামী লীগ ও অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
প্রসংগত, ১৯৯৬ সাল, ২০০৩ সাল ও সর্বশেষ ২০১৪ সালের ১৮ নভেম্বর ১১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির মাধ্যমে এই দীর্ঘ ২৩ বছর দল পরিচালনা করে আসছিলো আগৈলঝাড়া উপজেলা মহিলা আওয়ামী লীগ।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Prodip Roy