শিশু অপহরণে সন্দেহ বাবা-মা ঘিরে শিশু অপহরণে সন্দেহ বাবা-মা ঘিরে – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১২:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
উলিপুরে যৌন নিপীড়নের চেষ্টার মামলায় অভিযুক্ত মুনসুর আলী গ্রেপ্তার গার্মেন্টস খোলার খবরে যাত্রীদের ঢল বীরগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিহত -১, ইউপি সদস্য সহ ৯ জনের বিরুদ্ধে মামলা মাছ ধরার উৎসবে মেতেছে বীরগঞ্জের শিক্ষার্থীরা কাহারোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করলেন মনোরঞ্জন শীল গোপাল গৌরীপুরের মুখুরিয়ার প্রাচীন মসজিদের ঈমাম স্বেচ্ছায় অবসর নিলেন ৬০ বছরের ঈমামতি জীবন ছেড়ে ফিরছেন নিজ বাড়ি মাছ ধরার উৎসবে মেতেছে ক্ষুদে শিক্ষার্থীরা বীরগঞ্জে গাছ লাগানোকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় একজন নিহত যে কোন সংকটে অসহায়দের পরমবন্ধু শেখ হাসিনা -মনোরঞ্জন শীল গোপাল এমপি কাহারোলে পাটের বাম্পর ফলন, দাম পেয়ে কৃষকেরা খুশি কুড়িগ্রামে একই পরিবারের ৭ জনসহ ৯ রোহিঙ্গা আটক বীরগঞ্জে ওএমএস কেন্দ্রে ক্রেতাদের উপচেপড়া ভিড় বীরগঞ্জ উপজেলার এসিল্যান্ডের বিদায় ও বরণ অনুষ্ঠান বাংলাদেশে একজনও করোনা ভ্যাকসিন ছাড়া থাকবে না -মনোরঞ্জন শীল গোপাল এমপি ঘোড়াঘাটে সেনাবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ

শিশু অপহরণে সন্দেহ বাবা-মা ঘিরে

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: রবিবার, ২০ অক্টোবর, ২০১৯
  • ৬৭ জন দেখেছেন

বীরগঞ্জ,দিনাজপুর থেকে বিকাশ ঘোষঃ
শিশু অপহরণে সন্দেহ বাবা-মা ঘিরে!
দিনাজপুরের বীরগঞ্জে মারুফ হোসেন (১১) নামে এক শিশুকে অপহরণের ঘটনায় পুলিশ সন্দেহ করছে তার বাবা-মাসহ স্বজনদের। অপহরণ ঘটনার দশদিন পর শনিবার পুলিশ শিশুকে উদ্ধার করেছে। তারপর জিজ্ঞাসাবাদের জন্য অআটক করা হয়েছে বাবা মাসহ ৩ জনকে।

সূত্র জানায়, বীরগঞ্জ উপজেলার মাহানপুর গ্রামের নুরুল হকের স্ত্রী হাসিনা আক্তার গত ৯ সেপ্টেম্বর দিনাজপুর নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি মামলা দায়ের করেন। তিনি অভিযোগে জানান, তার ছেলে মারুফ হোসেনকে অপহরণ করা হয়েছে। মারুফ নওপাড়া স্কুল এন্ড কলেজের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্র। এ মামলায় আসামি করা হয় প্রতিবেশি বাদশা আলম ও তার স্ত্রী রোজিনা বেগমকে। আদালতের নির্দেশে বীরগঞ্জ থানা গত ১৩ সেপ্টেম্বর মামলাটি গ্রহণ করে।

এদিকে মামলা গ্রহনের পর পুলিশ তদন্তের শুরুতে গ্রেপ্তার করে আসামি বাদশা আলমকে । কিন্তু তাতে মারুফের খোঁজ পাওয়া যায়নি। জিজ্ঞাসাবাদের পর বাদশা আলমকে জেল হাজতে প্রেরণ করা হয়। তদন্তের এক পর্যায়ে পুলিশ গত শনিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে বীরগঞ্জ উপজেলার সাতোর ইউনিয়নের গোয়ালপাড়া মোড় থেকে শিশু মারুফকে উদ্ধার করে।

মামলার তদন্ত কর্মকতা এসআই তহিদুল ইসলাম বলেন, ‘ শিশু মারুফ হোসেনকে উদ্ধার করা হয়েছে। পরে জিজ্ঞাসাবাদের জন্য শিশুর পিতা নুরুল হক, মা হাসিনা আক্তার ও আলী আকবর নামে একজনকে থানায় আনা হয়েছে। অপহরণ ঘটনাটি সাজানো কি না তা জানার চেষ্টা চলছে।’

অপহরণ মামলার অন্যতম আসামি পলাতক রোজিনা বেগম মোবাইল ফোনে জানান, মিথ্যা অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। নারী নির্যাতন ও মারপিটের ঘটনায় তিনি একটি মামলা দায়ের করেছিলেন। তাতে আসামি করা হয় প্রতিবেশি নুরুল হক ও তার স্ত্রী হাসিনা আক্তারসহ বেশ কয়েকজনকে। এরই পাল্টা মামলা হিসেবে তারা ছেলেকে লুকিয়ে রেখে অপহরনের মামলা করেন।

  • 24
    Shares
এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Prodip Roy