কাহারোল মহিলা ডিগ্রী কলেজের একাডেমিক ভবনের উদ্বোধন, রজত জয়ন্তী ও আলোচনা সভায় এমপি গোপাল কাহারোল মহিলা ডিগ্রী কলেজের একাডেমিক ভবনের উদ্বোধন, রজত জয়ন্তী ও আলোচনা সভায় এমপি গোপাল – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৩:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামে শিশুশ্রম সবচেয়ে বেশি কাহারোল উপজেলার রসুলপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত দিনাজপুর বীরগঞ্জে ৯ নং সাতোর ইউনিয়নের দলুয়া উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয় আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপির রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত বীরগঞ্জে আর্দশ কৃষকদের মাঝে প্রশিক্ষণের শুভ উদ্বোধন সড়ক দুর্ঘটনায় নিহত এক নারীর কাহারোলে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত বীরগঞ্জ উপজেলা রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামে ‘জাম্ক ফুড, পথ ও খোলা খাবার না খেলে অনেক রোগ থেকে মুক্তি মিলে’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত কুড়িগ্রামে ৩টি ওয়ার্ডে চলাচলে বিধি নিষেধ আরোপ বীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আয়োজনে এমপি গোপাল এর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

কাহারোল মহিলা ডিগ্রী কলেজের একাডেমিক ভবনের উদ্বোধন, রজত জয়ন্তী ও আলোচনা সভায় এমপি গোপাল

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: রবিবার, ২০ অক্টোবর, ২০১৯
  • ৬৩ জন দেখেছেন

স্টাফ রিপোর্টারঃ নারীরা এখন কোন কাজে পিছিয়ে নেই এমন মন্তব্য করে জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, শিক্ষা প্রতিষ্ঠান থেকে শুরু করে বাংলাদেশের বিভিন্ন সেক্টরে পুরুষের পাশাপাশি নারীরা কাজ করছেন। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের কল্যাণে কাজ করে যাচ্ছেন। যার বড় উদাহারণ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিান একজন নারী হয়ে বাংলাদেশকে অদম্য গতিতে এগিয়ে নিয়ে যাচ্ছেন। যা বর্তমানে বিশ্বের বিষ্ময়।
২০ অক্টোবর ২০১৯ রোববার ২ কোটি ৪০ লাখ টাকা ব্যয়ে কাহারোল মহিলা ডিগ্রী কলেজের একাডেমিক ভবনের উদ্বোধন, রজত জয়ন্তী উৎসব, অভিভাবক সমাবেশ, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা গুলো বলেন।
কাহারোল মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোছা. আনজুমান আরা বেগম এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, দিনাজপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তর এর নির্বাহী প্রকৌশলী মো. জাহেদুল করিম, জেলা শিক্ষা অফিসার মো. রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক হোসেন, সহকারী প্রকৌশলী মো. সুলতান, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. হাফিজুল ইসলাম চৌধুরী।
এমপি গোপাল আরো বলেন, জাতীয় উন্নয়ন কর্মকান্ডে নারীর অংশগ্রহণ নিশ্চিত করার অংশ হিসেবে আওয়ামী লীগ সরকার জাতীয় উন্নয়ন পরিকল্পনা এবং জাতীয় বাজেটেও নারী উন্নয়নকে সম্পৃক্ত করেছে। বাংলাদেশের অর্ধেক জনগোষ্ঠী নারী। তাদের বাদ দিয়ে জাতীয় উন্নয়ন সম্ভব নয়। এ কারণে শেখ হাসিনা ব্যক্তিগত উদ্যোগে নারীর অগ্রগতিকে গুরুত্ব দিয়েছেন।
তিনি আরো বলেন, বর্তমান সরকার মেধাবী জাঁতি গঠনে যোগ্যদের পুরস্কৃত করছে। মেধাবীরা জাতির ভবিষ্যত। এজন্য আগামি প্রজন্মকে মেধা সম্পন্ন করে গড়ে তুলতে হবে। নারী শিক্ষা সম্প্রসারণের লক্ষ্যে বর্তমান সরকার একাডেমিক ভবন নির্মান করে শিক্ষার পরিবেশ নিশ্চিত করছে। নারী শিক্ষা দিতে পারে একটি জাতিকে সম্মানীয় স্থান।
দিনাজপুর টেকনিক্যাল কলেজের প্রভাষক মো. হারুন উর রশিদের সঞ্চালনায় কলেজের শিক্ষার্থীরা এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Prodip Roy