1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৬:৪১ অপরাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে অতিদরিদ্রদের কর্মসংস্থান কর্মসূচির উদ্বোধন কৃষিতে বাংলাদেশ স্বাবলম্বী -মনোরঞ্জন শীল গোপাল এমপি দিনাজপুর মেডিকেলে চান্স প্রাপ্ত সাবিহা’র পরিবারের সাথে কুশল বিনিময় করেন জেলা যুবলীগের সভাপতি রাশেদ পারভেজ কিশোরগঞ্জে চাঁড়াল কাটা নদী এখন ধু-ধু বালুচর কুড়িগ্রামের রাজারহাটে ফায়ার সার্ভিস ও সিভিল অফিস উদ্বোধন কুড়িগ্রামে আইনজীবীর সাথে দুই মাদক ব্যবসায়ী হিরোইন সহ আটক দিনাজপুরে জাগ্রত দিনাজপুর নামে স্বেচ্ছাসেবক সংগঠনের আত্মপ্রকাশ এর উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম মানুষ যদি সচেতন না হয় চিকিৎসক দিয়ে করোনা নির্মুল করা সম্ভব নয় ————————-হুইপ ইকবালুর রহিম এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ইতিহাস ঐতিহ্য রক্ষায় পুরোনো মন্দিরগুলোকে সংস্কারের উদ্যোগ নিয়েছে -মনোরঞ্জন শীল গোপাল এমপি করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ গ্রহণ করেছে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম

পেকুয়ায় ১০লাখ টাকা মুক্তিপণ দাবীতে শিশু অপহরণ! তিনদিন পর লবণ মাঠ থেকে লাশ উদ্ধার!! অপহরণকারী আটক

প্রতিনিধি
  • প্রকাশের সময়: শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯
  • ৩৬ জন দেখেছেন

সংবাদদাতাঃ

পেকুয়ায় আপন খালাত ভাইয়ের হাতে খালাত ভাই খুন হল মোহাম্মদ আরফাত (৮) নামের এক শিশু। শিশুটি অপহরণের তিনদিন পর আজ লাশটি উদ্ধার করেছে পুলিশ।
শনিবার (১৯অক্টোবর) রাত ৮টায় মগনামার নাপিতের দিয়া এলাকার নির্জন লবণ মাঠ থেকে শিশুটির লাশ উদ্ধার করে পুলিশ। শিশুটি বারবাকিয়া ইউনিয়নের কাদিমাকাটা এলাকার ওমান প্রবাসী রুহুল কাদেরের ছেলে ও স্থানীয় একটি নুরানী শাখার ১ম বর্ষের ছাত্র।

ঘাতকরা হলেন, উপজেলার মগনামা ইউনিয়নের মগঘোনা এলাকার আবু তাহেরের ছেলে মোঃ রায়হান ও মিয়াজি পাড়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে মানিকের নেতৃত্বে একদল অপহরণকারী গত বৃহস্পতিবার শিশুটিকে কাটিমাকাটা থেকে মগনামা নিয়ে গিয়ে ১০লাখ টাকা মুক্তিপণ দাবী করেন।

সর্বশেষ অপহরণকারীদের নিয়ে পুলিশ কক্সবাজারের একটি স্থানে অভিযান চালাতে গিয়ে শিশুটিকে মেরে ফেলা হয়েছে বলে জানান এবং লাশটি মগনামার লবণ মাঠে অাছে বলেও জানান। তারপরই শনিবার রাতে পুলিশ তাদের নিয়ে লাশটি উদ্ধার করে।

শিশুটির মা রুজিনা অাক্তার বলেন, অামার সন্তান ১৭ তারিখ ১২টার দিকে মাদ্রাসা থেকে বাড়িতে অাসে। ১টার দিকে তাকে ভাত খাওয়ানোর জন্য খুঁজতে থাকি। বিভিন্ন জায়গা ও অাত্বীয় স্বজনের বাড়িতে তার খোঁজ না পাওয়ায় স্থানীয় ইউপি সদস্য এনামুল হককে বিষয়টি অবগত করি। তিনি থানা প্র্রশাসনকে বিষয়টি অবগত করেন।

এরই মাঝে শুক্রবার সকালে অামার ছেলেকে অপহরণ করা হয়েছে বলে একটি মোঠোফোন থেকে কল করে ১০লাখ টাকা মুক্তিপণ দাবী করেন। পরে এর সূত্র ধরে পুলিশ গোয়াঁখালী মাতবর পাড়া থেকে ৬ অপহরণকারীকে আটক করে। আজ (শনিবার) আমার ছেলের লাশ উদ্ধার করে পুলিশ। অামার ছেলেকে অার ফিরে পাব না কিন্তু অপরহরণকারীদের দ্রুত শাস্তি চাই।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল অাজম বলেন, আরফাত হত্যায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ নিয়ে মামলার প্রক্রিয়া চলছে।

  • 13
    Shares
এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Prodip Roy