দিনাজপুর জেলা ট্রাক ট্র্যাংকলরী শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনে ভোটগ্রহণ সম্পন্ন দিনাজপুর জেলা ট্রাক ট্র্যাংকলরী শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনে ভোটগ্রহণ সম্পন্ন – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১১:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামে শিশুশ্রম সবচেয়ে বেশি কাহারোল উপজেলার রসুলপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত দিনাজপুর বীরগঞ্জে ৯ নং সাতোর ইউনিয়নের দলুয়া উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয় আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপির রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত বীরগঞ্জে আর্দশ কৃষকদের মাঝে প্রশিক্ষণের শুভ উদ্বোধন সড়ক দুর্ঘটনায় নিহত এক নারীর কাহারোলে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত বীরগঞ্জ উপজেলা রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামে ‘জাম্ক ফুড, পথ ও খোলা খাবার না খেলে অনেক রোগ থেকে মুক্তি মিলে’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত কুড়িগ্রামে ৩টি ওয়ার্ডে চলাচলে বিধি নিষেধ আরোপ বীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আয়োজনে এমপি গোপাল এর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

দিনাজপুর জেলা ট্রাক ট্র্যাংকলরী শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনে ভোটগ্রহণ সম্পন্ন

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯
  • ৭৬ জন দেখেছেন


স্টাফ রিপোর্টারঃ বিপুল উৎসাহ-উদ্দীপনা, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশের মধ্য দিয়ে শনিবার (১৯ অক্টোবর) দিনাজপুর জেলা ট্রাক ট্র্যাংকলরী কাভার্ডভ্যান ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন-২০১৯ সম্পন্ন হয়েছে। সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়ে বিরতিহীনবাবে রাত ৯টায় ভোটগ্রহণ শেষ হয়। এই নির্বাচনে ১৯টি পদের বিপরীতে ৭৪ প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করেন। নির্বাচনে ৪২১৫ জন ভোটারের মধ্যে ৩১৫৭ জন ভোটার ভোট প্রদান করেন।
শনিবার সকাল ৮টা হতে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণের কথা থাতলেও সকাল সাড়ে ৮টায় ভোটগ্রহণ শুরু হয়। কিন্তু নির্দিষ্ট সময়ে ভোটগ্রহণ সম্ভব না হওয়ায় সময় বাড়িয়ে রাত ৮টা পর্যন্ত ভোটগ্রহনের সময় বাড়ানো হয়। পরে রাত ৯টায় ভোটগ্রহণ শেষ হয়।
এদিকে ভোটগ্রহণের জন্য নির্বাচন পরিচালনা কমিটির সদস্যসহ পুলিং অফিসার, পুলিং এজেন্ট নিয়োগ করা হয়। পাশাপাশি পুলিশসহ অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীর সদস্যও মোতায়েন করা হয়। এ রিপোর্ট লিখা পর্যন্ত ভোট গণনার কাজে ব্যস্ত ছিলেন ভোটগ্রহনে নিয়োজিত কর্মকর্তারা।
নির্বাচন পরিচালনা কমিটির সদস্য শ্রমিক নেতা মো. আব্দুল মান্নান জানান, ৪২১৫ জন ভোটারের মধ্যে ৩১৫৭ জন ভোটার ভোট প্রদান করেন। ভোটগণনা করতে অনেক সময় লাগবে। তবে ভোট গণনা শেষে ভোর রাতের দিকে ফলাফল ঘোষণা করা হতে পারে বলে তিনি জানান।
উল্ল্যেখ, ১৯টি পদের বিপরীতে ৭৪ প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করেন। সভাপতি পদে প্রতিদ্ব›িদ্ব ৩জন প্রার্থী হলেন-মো. আলতাফ হোসেন, মো. রুহুল আমিন ধলু ও মো. জাহিদুল ইসলাম জাহিদ। কার্য্যকরি সভাপতি পদে ৪জন প্রার্থী হলেন-মো. নুরুল ইসলাম, মো মোস্তাকিম, মো. আব্দুর রাজ্জাক টেক্কা ও মো. আবুল হোসেন। সহ-সভাপতি পদে ৫জন প্রার্থী হলেন-মো. নুরুল ইসলাম, মো. সামসুজ্জামান, মো. তৈয়ব আলী, শ্রী স্বপন কুমার মহন্ত ও মো. আনারুল হক।
সাধারণ সম্পাদক পদে ৪জন প্রার্থী হলেন-মো. নাছিম ইসলাম, মো. সাদাকাতুল বারী, মো. সুলতান মাহমুদ ও মো. মানিকুল ইসলাম মানিক। যুগ্ম সাধারণ সম্পাদক পদে ৪ জন প্রার্থী হলেন-মো. এরফান আলী, মো. আফজাল হোসেন, মো. শফিকুল ইসলাম কুড়ো ও মো. আনারুল হক মোল্লা। সহ-সাধারণ সম্পাদক পদে ৪ জন প্রার্থী হলেন- মো. সহিদুল ইসলাম, একেএম খালেদ ইকবাল বিপ্লব, মো. আব্দুল কুদ্দুস ও মো. কামাল হোসেন।
সাংগঠনিক সম্পাদক পদে ২ জন প্রার্থী হলেন-শ্রী বিপ্লব কুন্ডু ও মো. শরিফ উদ্দীন। অর্থ সম্পাদক পদে ৪জন প্রার্থী হলেন- মো. তোফাজ্জল হোসেন রুবেল, মো. স্বাধীন, খন্দকার নয়ন উদ্দীন ও মো. ফেরদৌস আলী।
দপ্তর সম্পাদক পদে ৩জন প্রার্থী হলেন-মো. রাজিউর রহমান বিপ্লব, মো. শেখ গালিব ইসলাম জনি ও মো. আব্দুর রউফ বাচ্চু। সড়ক সম্পাদক পদে ৩জন প্রার্থী হলেন-মো. রেজাউর রহমান রেজু, মো. মিষ্টার আলী ও মো. খায়রুল ইসলাম। সহ- সড়ক সম্পাদক পদে ৪জন প্রার্থী হলেন-মো. শরিফুল ইসলাম, মো. সাইফুল ইসলাম, মো. আব্দুস সালাম ও মো. শাহ আলম।
প্রচার ও ক্রীড়া সম্পাদক পদে ৪ জন প্রার্থী হলেন-মো. বছির উদ্দিন, মো. আব্দুর রহিম, মো. আইয়ূব আলী ও মো. মহির উদ্দীন। শিক্ষা ও সমাজ কল্যাণ সম্পাদক পদে ৩জন প্রার্থী হলেন-মো. একরামুল হক, শ্রী নরেশ মুর্মু ও মো. সাইদুর রহমান স্বাধীন।
এছাড়া কার্য্যকরি সদস্য পদে ২৭জন প্রার্থী হলেন-মো. মুন্না, মো. রফিকুল ইসলাম, মো. তোফাজ্জল হোসেন, মো. মিজানুর রহমান, মো. বছির উদ্দীন, মো. ইসমাইল হোসেন, মো. সোবহান আলী, মো. হেলাল, শ্রী নরেশ চন্দ্র রায়, মো. আব্দুল খালেক, মো. ইয়ারব আলী, মো. জাবেদ আলী, মো. আকবর আলী, মো. রফিকুল ইসলাম, মো. মকবুল হোসেন সোনা, শ্রী শ্যাম বাবু রায়, শান্তনু কুমার বসাক, মো. আব্দুল গফুর, মো. আলতাফ হোসেন, হেমন্ত কুমার রায় মানিক, মো. রেজাউল ইসলাম রাজা, মো. শাহিনুর ইসলাম শাহিন, সৈয়দ মাহমুদুল করিম, মো. মোক্তার হোসেন সুমন, মো. ইব্রাহিম আলী, মো. নুর নবী ও মো. বুলু।
এদিকে জেলা ট্রাক ট্র্যাংকলরী কাভার্ডভ্যান ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের নির্বাচন পরিচালনার জন্য গঠিত কমিটির সদস্যরা হলেন-আহবায়ক মো. গোলাম ফারুক মিনহাজুল হাসান, যুগ্ম আহবায়ক মো. জাহাঙ্গীর আলম, সদস্য মো. আব্দুল গফুর, মো. আজাহার আলী, মো. আব্দুস সালাম, মো. আব্দুল মান্নান, মো. মাসুদ রানা, মো. নুরুজ্জামান সরকার, মো. আক্তার আলম, মো. মমিনুল ইসলাম ও মো. সিরাজুল ইসলাম।

  • 25
    Shares
এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Prodip Roy