ঝালকাঠি সুগন্ধা নদীতে অভিযান চালিয়ে ৪০হাজার মিটার কারেন্ট জালও পাঁচটি নৌকা ৩০০ কেজি ইলিশ উদ্ধার ঝালকাঠি সুগন্ধা নদীতে অভিযান চালিয়ে ৪০হাজার মিটার কারেন্ট জালও পাঁচটি নৌকা ৩০০ কেজি ইলিশ উদ্ধার – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১১:১২ অপরাহ্ন
শিরোনাম :
সাপাহারে মানা হচ্ছেনা লকডাউন বীরগঞ্জে রাবিস বালু দিয়ে চলছে প্রাথমিক বিদ্যালয়ের নিমার্ণ কাজ।এলাকাবাসীদের মানববন্ধন ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাচ্ছে কঁচু শাখ, নেই কোন কঁচু শাখের কদর চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবদলের তারিফ বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করেছেন ফুলবাড়ীয়ার লেবু যাচ্ছে বিদেশে, বাড়ছে লেবু চাষের আগ্রহ নীলফামারীর ডিমলায় তিস্তার চরে ভুট্টার বাম্পার ফলন প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষকে আশান্বিত করেছেন’ -মনোরঞ্জন শীল গোপাল এমপি বীরগঞ্জ পৌরসভায় পবিত্র মাহে রমজান উপলক্ষে টিসিবি’র কার্যক্রম উদ্বোধন সাপাহারে ভ্রাম্যমান আদালতে দু’টি ইটভাটার অর্থদন্ড সাপাহারে কোভিড আক্রান্ত রোগীদের খোঁজ নিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন

ঝালকাঠি সুগন্ধা নদীতে অভিযান চালিয়ে ৪০হাজার মিটার কারেন্ট জালও পাঁচটি নৌকা ৩০০ কেজি ইলিশ উদ্ধার

প্রতিনিধি
  • প্রকাশের সময়: শুক্রবার, ১১ অক্টোবর, ২০১৯
  • ৩০ জন দেখেছেন


ঝালকাঠি প্রতিনিধিঃ মোঃরুহুল আমিন রুবেল।
ঝালকাঠিতে মা ইলিশ রক্ষায় সুগন্ধা নদীতে ঝালকাঠি মৎস্য বিভাগ ও প্রশাসন শুক্রবার অভিযান চালিয়ে ৪০ হাজার মিটার জাল পাঁচটি নৌকা এবং ৩০০ কেজি ইলিশ জব্দ করেছে। শুক্রবার সকাল ১০ ঘটিকার সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদা জাহান প্রথমে সুগন্ধা নদীতে অভিযান চালিয়ে ১০০কেজি ইলিশ দুটি নৌকা এবং ১০ হাজার মিটার জাল জব্দ করেন।
জব্দকৃত জাল পুরাতন কলেজ খেয়াঘাটে পুড়িয়ে ফেলা হয়। এবং নৌকা দুটি ভেঙে নদীতে ভাসিয়ে দেওয়া হয়। অভিযান টের পেয়ে জেলেরা পালিয়ে যায় কাউকে আটক করা যায়নি।
এরপরে দুপুরে এক ঘটিকার সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট এনডিসি নলছিটি মাটিভাংগা এলাকায় অভিযান চালিয়ে তিনটি নৌকা এবং বসতঘর থেকে অবৈধ ২০ হাজার মিটার জাল জব্দ করেন। নদীতে অভিযান চালিয়ে ১০ হাজার মিটার জাল ২০০ কেজি ইলিশ জব্দ করেন। জাল গুলো পুনরায় পুরাতন কলেজ খেয়াঘাটে পুড়িয়ে ফেলা হয় এবং নৌকা তিনটি ভেঙে নদীতে ভাসিয়ে দেওয়া হয়। জেলা প্রশাসক মোঃ জোহের আলী বলেন অভিযান অব্যাহত থাকবে। নদী কোন জেলে থাকতে পারবেনা। যারা মাছ শিকার করতে নামবে তাদের আইনের আওয়তায় এনে বিচার করা হবে। জব্দকৃত মাছগুলি জেলা প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন এতিমখানায় প্রদান করা হয়।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Prodip Roy