1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৬:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে অতিদরিদ্রদের কর্মসংস্থান কর্মসূচির উদ্বোধন কৃষিতে বাংলাদেশ স্বাবলম্বী -মনোরঞ্জন শীল গোপাল এমপি দিনাজপুর মেডিকেলে চান্স প্রাপ্ত সাবিহা’র পরিবারের সাথে কুশল বিনিময় করেন জেলা যুবলীগের সভাপতি রাশেদ পারভেজ কিশোরগঞ্জে চাঁড়াল কাটা নদী এখন ধু-ধু বালুচর কুড়িগ্রামের রাজারহাটে ফায়ার সার্ভিস ও সিভিল অফিস উদ্বোধন কুড়িগ্রামে আইনজীবীর সাথে দুই মাদক ব্যবসায়ী হিরোইন সহ আটক দিনাজপুরে জাগ্রত দিনাজপুর নামে স্বেচ্ছাসেবক সংগঠনের আত্মপ্রকাশ এর উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম মানুষ যদি সচেতন না হয় চিকিৎসক দিয়ে করোনা নির্মুল করা সম্ভব নয় ————————-হুইপ ইকবালুর রহিম এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ইতিহাস ঐতিহ্য রক্ষায় পুরোনো মন্দিরগুলোকে সংস্কারের উদ্যোগ নিয়েছে -মনোরঞ্জন শীল গোপাল এমপি করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ গ্রহণ করেছে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম

ধামরাইয়ে মাদক ব্যবসায় বাধা দেওয়ায় ঘরে আগুন, আতঙ্কে এলাকাবাসী

প্রতিনিধি
  • প্রকাশের সময়: সোমবার, ৭ অক্টোবর, ২০১৯
  • ৫৪ জন দেখেছেন

মিজানুর রহমান, ধামরাই প্রতিনিধিঃ

ঢাকার ধামরাইয়ের ভাবনহাটি গ্রামে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় ব্যবসা প্রতিষ্ঠান, ঘর-বাড়ি ও খড়ের গাদায় আগুন দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।
রোববার (০৬ অক্টোবর) দুপুরে ভাবনহাটি গ্রামবাসী ধামরাইয়ের কালামপুর-সাটুরিয়া আঞ্চলিক সড়কের পাশে দাঁড়িয়ে মাদকসেবী ও বিক্রেতাদের বিরুদ্ধে হাত উঁচিয়ে প্রতিবাদ জানান। এলাকাবাসী দাবি করে বলেন, আমাদের গ্রামটি যেন মাদকমুক্ত থাকে।


এ বিষয়ে সাবেক শিক্ষক আব্দুল লতিফ বলেন, সোহেলের নেতৃত্বে মাদকসেবীরা পরপর দুইবার আমার ঘরে ও খড়ের গাদায় দুইবার আগুন লাগিয়ে দেয়। এতে আমার অনেক ক্ষতি হয়। ভাবনহাটি গ্রামের দাড়গ আলীর দুই ছেলে মাদক সম্রাট ফজলুর হক ওরফে টেপা মজনু (৩০) ও আব্দুর রহিম ওরফে ক্যাডার রহিম, একই গ্রামের নুরুল ইসলামের ছেলে জামাল (২৬), কুশু আলীর ছেলে আনিছ (২৪) এবং ওই গ্রামের আব্দুল হাইয়ের ছেলে সোহেল(২৬)।
গত ২৯ সেপ্টেম্বর মাদক বিক্রেতা সোহেলকে তার নিজ বাড়ি থেকে ইয়াবাসহ আটক করে পুলিশ। বর্তমানে তিনি জেল হাজতে রয়েছে। বাকী মাদকসেবী ও বিক্রেতাদের কারণে এলাকাবাসী সব সময় আতংকে থাকে।
স্থানীয় মাতব্বর দলিলুদ্দিন ওরফে দয়াল বলেন, মজনু, সোহেল, জামান, রহিম এরা সকলেই মাদকসেবী ও মাদক সম্রাট। এদের কারণে সব সময়ে আতঙ্কে থাকতে হয়। আমাদের বাড়ি-ঘর ও দোকানে একাধিক বার আগুন দিয়েছে। আমরা এদের মত মাদকসেবী ও বিক্রেতাদের শাস্তির দাবি জানাই।
এ বিষয়ে বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহমদ হোসেন বলেন, আজকের সভার বিষয়ে আমার জানা নেই। তবে খোঁজ নিয়ে ব্যবস্থা নেব।
ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিপক চন্দ্র সাহা বলেন, আজ ভাবনহাটি গ্রামে মাদকের বিরুদ্ধে মানববন্ধন হয়েছে- আমি জানি না। আমার কাছে কোন অভিযোগ আসেনি। তবে মাদকসেবী ও বিক্রেতাদের বিরুদ্ধে আইনগতভাবে ব্যবস্থা নেওয়া হবে।

  • 35
    Shares
এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Prodip Roy