রংপুর উপনির্বাচনে এরশাদপুত্রের জয় রংপুর উপনির্বাচনে এরশাদপুত্রের জয় – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
শুক্রবার, ১৮ জুন ২০২১, ১২:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামে শিশুশ্রম সবচেয়ে বেশি কাহারোল উপজেলার রসুলপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত দিনাজপুর বীরগঞ্জে ৯ নং সাতোর ইউনিয়নের দলুয়া উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয় আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপির রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত বীরগঞ্জে আর্দশ কৃষকদের মাঝে প্রশিক্ষণের শুভ উদ্বোধন সড়ক দুর্ঘটনায় নিহত এক নারীর কাহারোলে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত বীরগঞ্জ উপজেলা রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামে ‘জাম্ক ফুড, পথ ও খোলা খাবার না খেলে অনেক রোগ থেকে মুক্তি মিলে’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত কুড়িগ্রামে ৩টি ওয়ার্ডে চলাচলে বিধি নিষেধ আরোপ বীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আয়োজনে এমপি গোপাল এর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

রংপুর উপনির্বাচনে এরশাদপুত্রের জয়

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: শনিবার, ৫ অক্টোবর, ২০১৯
  • ৬৫ জন দেখেছেন


মোঃ নাজমুল হোসেন, স্টাফ রিপোর্টারঃ

রংপুর-৩ সদর উপনির্বাচনে এরশাদপুত্র রাহগির আলমাহি এরশাদ বিপুল ভোটের ব্যবধানে বেসরকারিভাবে জয়লাভ করেছেন।
শনিবার (৫ অক্টোবর) সন্ধায় নির্বাচন কমিশন আয়োজিত ফলাফল কেন্দ্র হতে প্রাপ্ত তথ্য অনুযায়ী ১৭৫ টি আসনের ফলাফলে সাদ এরশাদ বিশাল ব্যাবধানে এগিয়ে রয়েছেন।
প্রাপ্ত ফলাফল অনুযায়ী ১৭৫ টি আসনে মহাজোট মনোনীত শাদ এরশাদ( লাঙ্গল) ৫৮৮৭৮, তার নিকটতম বিএনপি মনোনীত প্রার্থী রিটা রহমান (ধানের শীষ) ১৬৯৪৭,
ও জাতীয় পার্টির বিদ্রোহী প্রার্থী এরশাদের ভাতিজা মকবুল শাহরিয়ার (মটরগাড়ি) ১৪৯৮৪ ভোট পেয়েছেন। এতে শাদ এরশাদ ব্যাবধানে এগিয়ে জয়লাভ করেছেন।
এছাড়াও কাজী মোঃ শহীদুল্লাহ (মাছ)১৬৬২,
তৌহিদুর রহমান মন্ডল (দেওয়াল ঘড়ি)৯২৪,
শফিউল আলম (আম) ৬১১ ভোট পেয়েছেন।
এই নির্বাচনে শতকরা ২১.৩১% ভোট পড়েছে।
এর আগে
শনিবার (৫ অক্টোবর) সকাল ৯টা থেকে বিকেল পাচঁটা পর্যন্ত নগরীর ১৭৫টি কেন্দ্রে এক যোগে হবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

ভোট গ্রহণের জন্য ১৭৫ জন প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার ১ হাজার ২৩ এবং ২ হাজার ৪৬ জন পোলিং অফিসার কাজ করেন। এর মধ্যে রংপুর মহনগরীতে ৪০টি ও সদর উপজেলায় ৯টি। ১ শত ৭৫টি ভোটকেন্দ্রের ১ হাজার ২৩টি গোপন কক্ষে ভোটগ্রহণ করা হয়।
এ আসনে মোট ভোটার চার লাখ ৪১ হাজার ২ শত ২৪ জন। এর মধ্যে পুরুষ দুই লাখ ২০ হাজার ৮ শত ২৩ এবং নারী ভোটার দুই লাখ ২০ হাজার ৪ শত ১ জন।

ফলাফল প্রকাশ অনুষ্ঠানে রংপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা সাহাতাব উদ্দীন, সহকারী রিটার্নিং কর্মকর্তা কামরুল ইসলাম, জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা প্রমুখ উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Prodip Roy