ঝালকাঠিতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে আহত-১০ ঝালকাঠিতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে আহত-১০ – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
রবিবার, ১৩ জুন ২০২১, ০৫:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
হিমাগারে আলু সংরক্ষণ ভাড়া বাড়ানোর প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন বীরগঞ্জে পূজা উদযাপন কমিটি উদ্যোগে এমপি গোপালের রোগ মুক্তি কামনায় প্রার্থনা সভা অনুষ্ঠিত নিজপাড়া -১ প্রাথমিক বিদ্যালয়ের টিউবওয়েল চুরি,ভয়াবহ অগ্নিকান্ড দিনাজপুরের বীরগঞ্জের রসুলপুর গোধূলী বৃদ্ধাশ্রমের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া প্রার্থনা ডিমলায় অটোচালকে গলা কেটে হত্যার চেষ্টা বীরগঞ্জে নদীতে ডুবে ইব্রাহিম মেমোরিয়াল শিক্ষা নিকেতনের ছাত্রীর মৃত্যু বিরামপুরের জামাই হলেন রেল মন্ত্রী নুরুল ইসলাম সুজন ভিসি কলিমউল্লাহ অভিনীত সিনেমার ভিডিও ভাইরাল! বাবার পর ইয়াবাসহ মা-ছেলে আটক

ঝালকাঠিতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে আহত-১০

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ১ অক্টোবর, ২০১৯
  • ৬৭ জন দেখেছেন

বরিশাল থেকে যাত্রী নিয়ে ঝালকাঠি আসার পথে সড়ক দুর্ঘটনার কবলে পড়েছে বাংলাদেশ রাষ্ট্রীয় সড়ক পরিবহন (বিআরটিসি) সংস্থার (ব-১১২৩৭১) একটি বাস। এতে অন্তত ১০ জন যাত্রী আহত হওয়ার খবর পাওয়া যায়। সোমবার বিকেলে নলছিটি উপজেলার কালিজিরা ব্রিজের পাশে এই দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে নলছিটি থানা পুলিশ সেখানে ছুটে গিয়ে আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শোবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়- বিকেলে একটি বাস যাত্রী নিয়ে বরিশাল শহর থেকে ঝালকাঠির উদ্দেশে যাচ্ছিল। পথিমধ্যে কালিজিরা ব্রিজ পার হওয়ার প্রাক্কালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশে খাদে পড়ে। এতে ১০ যাত্রী আহত হলে তাদের উদ্ধার শোবাচিম হাসপাতালে ভর্তি করা হয়।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে নলছিটি থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম সাংবাদিকদের এ কথা জানায়। এখন বাসটি উদ্ধারে ফায়ার সার্ভিসের কর্মীরা কাজ করছে।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Prodip Roy