নীলফামারীতে শোক দিবসের অনুষ্ঠানে সংঘর্ষ, পুলিশসহ আহত ৫ নীলফামারীতে শোক দিবসের অনুষ্ঠানে সংঘর্ষ, পুলিশসহ আহত ৫ – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
শুক্রবার, ১৮ জুন ২০২১, ১২:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামে শিশুশ্রম সবচেয়ে বেশি কাহারোল উপজেলার রসুলপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত দিনাজপুর বীরগঞ্জে ৯ নং সাতোর ইউনিয়নের দলুয়া উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয় আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপির রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত বীরগঞ্জে আর্দশ কৃষকদের মাঝে প্রশিক্ষণের শুভ উদ্বোধন সড়ক দুর্ঘটনায় নিহত এক নারীর কাহারোলে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত বীরগঞ্জ উপজেলা রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামে ‘জাম্ক ফুড, পথ ও খোলা খাবার না খেলে অনেক রোগ থেকে মুক্তি মিলে’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত কুড়িগ্রামে ৩টি ওয়ার্ডে চলাচলে বিধি নিষেধ আরোপ বীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আয়োজনে এমপি গোপাল এর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

নীলফামারীতে শোক দিবসের অনুষ্ঠানে সংঘর্ষ, পুলিশসহ আহত ৫

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০১৯
  • ৫৭ জন দেখেছেন

নীলফামারীর জলঢাকা উপজেলায় শোক দিবসের অনুষ্ঠানে এসে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় পুলিশ কর্মকর্তাসহ পাঁচজন আহত হয়েছেন। 

পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে পুলিশ লাঠিচার্জ, কাঁদানো গ্যাস ও রাবার বুলেট ছুড়ে তাদের ছত্রভঙ্গ করে। আহতদের মধ্যে তিনজন পুলিশ ও একজন শিক্ষকসহ অজ্ঞাত আরও একজন রয়েছেন বলে জানা গেছে।  

বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলায় জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে বঙ্গবন্ধু চত্বরে দুই গ্রুপের বিরোধের জেরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকাল সাড়ে ১১টার দিকে জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে বঙ্গবন্ধু চত্বরে দলীয় দুই গ্রুপের বিরোধের কারণে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় একটি গ্রুপের নেতৃত্ব দেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি আনসার আলী মিন্টু এবং অপর গ্রুপের নেতৃত্বে ছিলেন সাবেক সংসদ সদস্য গোলাম মোস্তফা। এতে দুই পক্ষই লাঠি-সোঠা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ব্যর্থ হলে কাঁদানো গ্যাস ও রাবার বুলেট ছুড়ে। এতে জলঢাকা থানার উপপরিদর্শক মামুন, কনস্টেবল মেহেদী হাসান ও রুবেল আহত হয়। পরে পুলিশের উপপরিদর্শক মামুন ও শিক্ষক শাহেনুর রহমানকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। 

এ ব্যাপারে জলঢাকা হাসপাতালের আর এম ও ডা. মেসবাহুর রহমান জানান, আহতদের মধ্যে দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যান্যরা এখানেই চিকিৎসাধীন রয়েছেন।

নীলফামারীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রুহুল আমিন জানান, আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে কাঁদানো গ্যাস ও রাবার বুলেট ছোড়া হয়েছে। সংঘর্ষে পুলিশ সদস্যও আহত হওয়ার ঘটনা ঘটেছে। তবে বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলেও জানান তিনি।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Prodip Roy