1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৬:৩০ অপরাহ্ন
শিরোনাম :
একজন বিবেকবান মানুষ কখনো শুধু নিজের কথা চিন্তা করতে পারে না বীরগঞ্জে মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে ল্যাপটপ বিতরন সবুজ বাংলা নিউজ  এর  কুড়িগ্রাম জেলা প্রতিনিধি  , রুহুল আমিন রুকু ,সড়ক দুর্ঘটনায় আহত, তার সুস্থতার জন্য সকলের কাছে দোয়া কামনা বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল দিনাজপুরের ছেলে মেডিকেলে চান্স প্রাপ্ত নিক্কনের শিক্ষা বিষয়ক যাবতীয় সহযোগিতার দায়িত্ব নেন জেলা যুবলীগের সভাপতি রাশেদ পারভেজ বীরগঞ্জে ধর্মীয় সম্প্রীতি সমাবেশে বীরগঞ্জে আবাসিক এলাকা দিয়ে বালুঘাটের ট্রলি চলাচল বন্ধে গণস্বাক্ষর সাপাহার সদর ইউনিয়নে প্রতিটি পরিবারে মাস্ক র ব্যবহার নিশ্চিত করতে মাস্ক বিতরণ দিনাজপুরের বীরগঞ্জে অপহরনের ২১ দিনেও ভিকটিম উদ্ধার বা আসামী গ্রেফতার করতে পারেনি পুলিশ, উল্টো মামলা তুলে না নেয়ায় বাদী-স্বাক্ষী ও সাংবাদিকদেরকে হত্যার হুমকি দেয়ায় থানায় জিডি…. বীরগঞ্জে সন্ত্রাসী কায়দায় জমির সীমানা খুঁটি সরিয়ে রাস্তা নির্মাণের পায়তারা

বীরগঞ্জের সিটি ক্লিনিকে শিশু’র মৃত্যু, সরকারি ঔষধ রাখার অপরাধে হাসপাতালের নার্স ও ক্লিনিক মালিক আটক

প্রতিনিধি
  • প্রকাশের সময়: রবিবার, ১১ আগস্ট, ২০১৯
  • ২৭ জন দেখেছেন

স্টাফ রিপোর্টার- দিনাজপুরের বীরগঞ্জ পৌর শহরের নুর ল্যাব এন্ড সিটি (ক্লিনিক) নার্সিং হোম এ ডাক্তার বিহীন আয়া দিয়ে বাচ্চা প্রসবকালে শিশুর মৃত্যু হয়। ঐ ঘটনা তদন্তকালে ক্লিনিক মালিক ও সরকারি হাসপাতালের নার্সের বাড়িতে অভিযান চালিয়ে সরকারি ঔষধ পাওয়ার অপরাধে হাসপাতালের নার্স ও ক্লিনিক মালিক আটক করে ভ্রাম্যমান আদালত।
১১ আগস্ট রবিবার ভোরে পৌর শহরের মাকড়াই গ্রামের রাজা মিয়ার স্ত্রী ফরিদা বেগমের প্রসব ব্যথা উঠলে নুর ল্যাব এন্ড সিটি (ক্লিনিক) নার্সিং হোম এ নিয়ে গিয়ে ভর্তি করালে আয়া দিয়ে প্রসবকালে শিশুর মৃত্যু ঘটে।
এ সংবাদ ছড়িয়ে পরলে বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ শাকিলা পারভিন এবং ওসি তদন্ত বিশ্বনাথ দাস গুপ্ত ক্লিনিকে উপস্থিত হলে সরকারি হাসপাতালের ঔষধ ব্যবহারের ঘটনাটি তাদের নজরে আসলে বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্যট মোঃ ইয়ামিন হোসেনকে সংবাদ দেয়। নির্বাহী অফিসারের নেতৃত্বে পুলিশের ১টি টিম ক্লিনিকে অভিযান চালিয়ে সরকারি হাসপাতালের ঔষধ পায়। তারই সূত্র ধরে ক্লিনিক মালিক পৌর শহরের ফিসারী মোড় এলাকার বীর মুক্তিযোদ্ধা হাফিজ ভেন্ডার এর পুত্র ক্লিনিক মালিক নুর আলম এর বাড়িতে অভিযান চালিয়েও বেশ কিছু ঔষধ পাওয় যায়।
এসময় ভ্রাম্যমান আদলতের নির্বাহী ম্যাজিষ্ট্যট ক্লিনিক মালিক নুর আলম ও তার স্ত্রী বীরগঞ্জ সরকারি হাসপাতালের নার্স ফাহিমা আক্তারকে আটক করে থানায় নিয়ে যায়।
ঘটনাস্থলে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্যট মোঃ ইয়ামিন হোসেন জানায়, আটক কৃতদের বিরুদ্ধে সরকারি ঔষধ রাখার অপরাধে ও ক্লিনিকে শিশু মৃত্যুর ঘটনায় পৃথক মামলা করা হবে। এসময় ক্লিনিকটি সিলগালা করে ভ্রাম্যমান আদালত।

  • 13
    Shares
এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Prodip Roy