হাতীবান্ধায় ১৫৩টি মামলায় ৩২হাজার ৭শত টাকা অর্থদন্ড প্রদান করে মোবাইল কোর্ট

0
1

আনোয়ার সাদাত পাটোয়ারী রিপন ll

 

লালমনিরহাটের হাতীবান্ধায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় স্বাস্থ্যবিধি ও অন্যান্য সরকারি নির্দেশনা না মানায় বিভিন্ন পয়েন্টে নিয়মিত মোবাইল কোর্টের পাশাপাশি একযোগে ০৬টি বিশেষ মোবাইল কোর্ট পরিচালিত হয়। এসময় মোট ১৫৩টি মামলায় ৩২হাজার ৭শত টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

মঙ্গলবার (২৩জুন) হাতীবান্ধা উপজেলার বড়খাতা, পারুলিয়া, মেডিকেল মোড়, দই খাওয়া, গোতামারী, নওদাবাস, ভেলাগুড়ি, ডাউয়াবাড়ী ও সানিয়াজান এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন হাতীবান্ধা উপজেলা নির্বাহী অফিসার সামিউল আমিন, সহকারী কমিশনার (ভূমি) হাতীবান্ধা শামীমা সুলতানা, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট লালমনিরহাট সাইয়েদা ফয়জুন্নেছা, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট লালমনিরহাট শহীদুল ইসলাম সোহাগ, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট লালমনিরহাট শাম্মী কায়সার, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট লালমনিরহাট টি.এম. রাহসিন কবির।

হাতীবান্ধা উপজেলা নির্বাহী অফিসার সামিউল আমিন সার্বিক পরিকল্পনা ও নির্দেশনার জন্য বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক জনাব মো: আবু জাফরকে ও বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রাশেদুল হককে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। সেইসাথে তিনি বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটদের, পুলিশ বিভাগের সদস্যদের, সেনাবাহিনী ও অন্যান্যদেরকেও আন্তরিক ধন্যবাদ জানান। তিনি সবাইকে স্বাস্থ্য বিধি ও সরকারি নির্দেশনা মেনে চলতে ও করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় সহায়তা করার জণ্য অনুরোধ জানান।

  • 93
    Shares