সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত কালের কণ্ঠ‘র বিরামপুর প্রতিনিধি

0
0

 

রায়হান কবির চপল বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:

সংবাদ সংগ্রহের কাজে যাবার সময় পাকা রাস্তায় শুকাতে দেয়া পঁচা খড়ে মোটরসাইকেলের চাকা পিচলে মারাত্মক আহত হয়েছেন দিনাজপুরের বিরামপুর উপজেলার দৈনিক কালের কণ্ঠ‘র প্রতিনিধি সাংবাদিক মাহাবুর রহমান। এ দুর্ঘটনায় তিনি তার দুই হাত, পা ও বুকে প্রচণ্ড আঘাত পান।

সোমবার দুপুর সাড়ে ১২টায় উপজেলার কাটলা-মুকুন্দপুর পাকারাস্তায় উপর এ দুর্ঘটনা ঘটে।
আহত সাংবাদিক মাহাবুর রহমান জানান, সংবাদ সংগ্রহের কাজে বাড়ি থেকে বিরামপুর শহরের উদ্দেশ্যে যাওয়ার সময় কাটলা-বিরামপুর পাকাসড়কের মুকুন্দপুর গ্রামের পাকার রাস্তার উপর একজন মহিলা বস্তা থেকে পঁচা খড় বের করে শুকাতে দিচ্ছিলেন। সেসময় ওই মহিলার হাতে ব্যবহৃত নিড়ানী (কাড়ুল) রাস্তার মাঝামাঝি থাকায় পাশকেটে যাওয়ায় সময় পঁচা খড়ের উপর মোটরসাইকেলের সামনে চাকা পিচলে গেলে সেখানে পড়ে যাই। এতে হাত, পা ও বুকে প্রচন্ড আঘাত পাই। পরে, স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় কাটলাবাজারে আব্দুল জলিল নামের এক চিকিৎসকের কাছে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাসায় পৌঁছে দেন।

দুর্ঘটনার খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার মুঠোফোনে তাৎক্ষণিক তার শরীরিক অবস্থার খোঁজখবর নেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, ‘সড়ক দুর্ঘটনার পর ওই এলাকায় লোক পাঠানো হয়েছে। আগামীতে যাতে উপজেলায় আর কেউ যত্রতত্রভাবে পাকারাস্তার উপর খড় না শুকাতে দিতে না পারে সেজন্য উপজেলার সকল ইউপি চেয়ারম্যানের সহযোগিতায় এলাকায় মাইকিং করা হবে।

  • 29
    Shares