সিরাজগঞ্জ-৬ আসনের সাবেক এমপি কামরুদ্দিনএহিয়া খান মজলিশ আর নেই

0
1

সাজেদুল ইসলাম ,সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের বিএনপি’র দলীয় দুইবারের সাবেক সংসদ সদস্য (এমপি) ও দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, মিল্কভিটার সাবেক চেয়ারম্যান, অগ্রণী ব্যাংকের সাবেক পরিচালক কামরুদ্দিন এহিয়া খান মজলিশ (সরোয়ার) আর নেই । রোববার দিন গত রাত আড়াইটায় ঢাকার ধানমন্ডির মেডিনোভা হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)।মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৬ বছর।তিনি শাহজাদপুুর পৌরএলাকার দরগাহ্পাড়া

মহল্লার মরহুম মওলানা ছাইফুদ্দিন এহিয়া খান মজলিশের মেজো ছেলে। কামরুদ্দিন এহিয়া খান মজলিশ বিএনপি মনোনীত প্রার্থী হিসেবে ১৯৯১ ও ১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারির জাতীয় সংসদ সদস্য নির্বাচনে বিজয়ী হন।
সোমবার (২৯ জুন) কামরুদ্দিন এহিয়া খান মজলিশ এর ভাই জিয়াউদ্দিন এহিয়া খান মজলিশ জানান, তার ভাইয়ের মরদেহ ঢাকা হতে শাহজাদপুরের দরগাহ্পাড়া গ্রামের বাড়িতে আনারপর স্থানীয় শাহমখদুম বড় মসজিদে বাদ আসর জানাযা শেষে পারিবারিক কবরস্হানে দাফন সম্পন্ন করা হয়।
কামরুদ্দিন এহিয়া খান মজলিশ (সরোয়ার) মৃত্যুকালে স্ত্রী ও দুই ছেলে এবং অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। কামরুদ্দিন এহিয়া খান মজলিশের ছেলেরা কানাডা থাকেন।

এদিকে, কামরুদ্দিন এহিয়া খান মজলিশের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, রাজশাহী বিভাগের বিএনপি’র সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি, এ্যাডঃ রুহুল কুদ্দুস তালুকদার দুলু । সিরাজগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক এমপি রুমানা মাহমুুদ, কেন্দ্রীয় বিএনপি’র নির্বাহী সদস্য ও জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু সহ জেলা বিএনপি ও তাঁর
সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা গভীরভাবে শোক প্রকাশ করেছেন। মরহুমের আত্নার মাগফেরাত কামনা করে তাঁর পরিবারের প্রতিগভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

  • 19
    Shares