সিরাজগঞ্জে করোনা উপসর্গ নিয়ে এক মুক্তিযোদ্ধা সহ দু’জনের মৃত্যু

0
1

সাজেদুল ইসলাম ,সিরাজগঞ্জঃ প্রতিনিধি সিরাজগঞ্জে করোনার উপসর্গ নিয়ে একজন মুক্তিযোদ্ধাসহ দু’জনের মৃত্যু হয়েছে। পরিবারের সদস্যসহ মৃত ব্যক্তিদের নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ।

মৃত্যু ব্যক্তিরা হলেন, সিরাজগঞ্জ পৌর এলাকার মাছুমপুর মহল্লার যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, কবি মোয়াজ্জেম হোসেন (৭০) ও কাজিপুর উপজেলার শুভগাছা বড়বাড়িয়া গ্রামের আবুল কালাম (৫৫)।

বৃহস্পতিবার (২৮ মে) দুপুরে সিরাজগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জাহিদুল ইসলাম হীরা জানান, মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেন দীর্ঘদিন ধরেই হৃদরোগে ভুগছিলেন। দু’দিন ধরে তার জ্বর ও শ্বাসকষ্ট শুরু হয়। বৃহস্পতিবার (২৮ মে) ভোরে নিজস্ব বাসভবনে তিনি মারা যান। খবর পেয়ে মেডিকেল টিম পাঠিয়ে মৃত্যু ব্যক্তি ও পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মসজিদের ইমামের নেতৃত্বে ক করোনায় মৃত্যু দাফন কমিটি কান্দাপাড়া কবরস্হানে দাফন সম্পন্ন করেছে।

অপরদিকে, কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী বলেন, করোনার উপসর্গ নিয়ে শুভগাছা বড়বাড়িয়া গ্রামের আবুল কালাম বৃৃহস্পতিবার সকালে মারা যান। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে। তার মৃত্যুর পর প্রতিবেশী ও নিকটাত্মীয়রা ভয়ে এলাকা ছেড়ে চলে গেছে।
কাজিপুর উপজেলা করোনায় মৃত দাফন কমিটি তার দাফন সম্পন্ন করেছে।