সিরাজগঞ্জের সলঙ্গায় পৃথক পৃথক অভিযান চালিয়ে ১৫৫ বোতল ফেন্সিডিলসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২

0
6

বুধবার (২২ জুলাই ২০২০ খ্রীঃ) তারিখ ১১.৩০ ঘটিকা হইতে ১২.৩০ ঘটিকা পর্যন্ত গোপন সাংবাদের ভিত্তিতে সদর কোম্পানীর কোম্পানী কমান্ডার, সহকারী পুলিশ সুপার মোŦ এরশাদুর রহমান এর নেতৃত্বে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল ও বিভাগীয় সহকারী পরিচালক জনাব-আবু আব্দুল্লাহ জাহিদ এর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর এক বিশেষ মাদকবিরোধী অভিযান পরিচালনা করে সিরাজগঞ্জের সলঙ্গা থানাধীন বগুড়া টু ঢাকা হাইওয়ে হাটিকুমরুল গোলচত্তর থেকে অনুমান ১/২ কিলোমিটার উত্তরে জামাই ইঞ্জিনিয়ারিং ওয়েন্ডিং ওয়ার্কসপ এর সামনে অস্থায়ী চেকপোষ্ট বসিয়ে ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃত আসামী ১। মোঃ আলতাফ হোসেন (আলোক চান) (৪০),পিতা-মোŦ খাতের আলী, সাং-ইচুয়া (ঘাটকা মধ্যপাড়া), ২। মোŦ সুমন হোসেন (২৫), পিতা- মৃত-ইউসুফ আলী, সাং- ইচুয়া (ঘাটকা মধ্যপাড়া), ৩। মোŦ আলম হোসেন (২৭), পিতাÑ মোŦ আলোক হোসেন , সাং- ঘাটকা দক্ষিনপাড়া, সর্ব আসামীর থানা-ও জেলা-জয়পুরহাট,৪। মোŦ তুহিন (২৪), পিতা- মোŦ ফরিদুল ইসলাম, সাং- মাহমুদপুর, থানা-ক্ষেতলাল, জেলা-জয়পুরহাট।

র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মোŦ এরশাদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, যে বগুড়া হতে নগরবাড়ী যাত্রীবাহী বাস আল-আমিন, যাহার নং-ঢাকা মেট্রো-জ-১১-০০১৬। বগুড়া হতে ঢাকাগামী একতা নামীয় যাত্রীবাহী বাস নং-ঢাকা মেট্রো-ব-১৪-৫০৫৮। বাসগুলোতে পৃথক পৃথক অভিযান চালিয়ে যথাক্রমে ১১০ বোতল ও ৪৫ বোতল, সর্বমোট= ১৫৫ বোতল ফেন্সিডিলসহ তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সলঙ্গায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৩৬(১) সরনীর ১৩ (গ) আইনে মামলা দায়ের করতঃ উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।
এ ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।
র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

  • 2
    Shares