সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এ্যাড. সাহারা খাতুনের মৃত্যুতে এমপি মনোরঞ্জন শীল গোপালের শোক

0
2

 

বিকাশ ঘোষঃ

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য ও বিশিষ্ট আইনজীবী এ্যাড. সাহারা খাতুনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন দিনাজপুর -১(বীরগঞ্জ-কাহারোল) আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

বৃহস্পতিবার ( ৯ জুলাই) থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে বাংলাদেশ সময় রাত্রি ১১ টা ২৬ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন এ্যাডভোকেট সাহারা খাতুন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

প্রবীণ রাজনীতিবিদ সাহারা খাতুনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে এক শোকবার্তায় মনোরঞ্জন শীল গোপাল বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে সাহারা খাতুন গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা ও মানুষের অধিকার আদায়ের সংগ্রামে আজীবন কাজ করে গেছেন এবং দলের দুঃসময়ে নেতাকর্মীদের পাশে থেকে আইনিসহ সকল সাহায্য-সহযোগিতা প্রদান করেছেন।

তিনি সব ধরনের ঘাত-প্রতিঘাত উপেক্ষা করে মুক্তিযুদ্ধের আদর্শ ও অসাম্প্রদায়িক চেতনা প্রতিষ্ঠায় তিনি অনন্য অবদান রেখেছেন। তাঁর মৃত্যুতে দেশ ও জাতি একজন সৎ ও দক্ষ নারী নেত্রী হারালো। আওয়ামীলীগ পরিবার হারালো পরীক্ষিত ও বিশ্বস্ত আওয়ামীলীগের একজন যোদ্ধাকে।

সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

  • 17
    Shares