সাপাহারে বিশিষ্ট সমাজসেবক আব্দুল কুদ্দুস শাহ্ চৌধুরী’র ইন্তেকাল

0
8

রতন মালাকার ,সাপাহার (নওগাঁ)প্রতিনিধি:

নওগাঁর সাপাহার উপজেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল বারী শাহ্ চৌধুরী বাবু এর পিতা প্রবীন ব্যাক্তিত্ব ও সমাজ সেবক আব্দুল কুদ্দুস শাহ্ চৌধুরী (৮৫) চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (১৭জুলাই)শুক্রবার ৪:৫০ মিনিটে ইন্তেকাল করেছেন(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

জানাগেছে,বার্ধক্য জনিত কারনে এবং মৃত্যুুর আগে করোনার নমুনা পরিক্ষায় রিপোর্ট পজেটিভ আসে। শুক্রবার স্বাস্থবিধি মেনে রাজশাহী থেকে আসা কোয়ান্টাম ফাউন্ডেশনের সেচ্ছাসেবক দ্বারা বাদ জুম্মা পর দুপুর ২টায় কুচিন্দা পারিবারিক কবরস্থানে দাফন করা হয় এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভুমি ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার সোহরাব হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী, সাবেক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম চৌধুরী বেনু, সাপাহার বনিক সমিতির সভাপতি মতিউর রহমান,ইউপি মেম্বার মিজানুর রহমান চৌধুরী প্রমুখ।

মৃত্যুকালে তিনি ২ ছেলে, ৪ মেয়ে, নাতি নাতনি সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে তাঁর আত্মার শান্তি কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

  • 9
    Shares