সাপাহারে ইউএসবি এক্সপ্রেস কুরিয়ার ও পার্সেল সার্ভিসের উদ্বোধন

0
5

রতন মালাকার , সাপাহার (নওগাঁ) প্রতিনিধি:

চলতি মৌসুমে আম সহ বিভিন্ন পণ্যের যথাযথ নিরাপত্তা, দ্রুত সময়ে নির্ধারিত গন্তব্যে পৌঁছে দেওয়ার লক্ষ্য নিয়ে কুরিয়ার ও পার্সেল সার্ভিস ইউএস-বাংলা এয়ারলাইন্সের অঙ্গ প্রতিষ্ঠান ইউএসবি এক্সপ্রেস কুরিয়ার ও পার্সেল সার্ভিস নওগাঁর সাপাহার শাখার শুভ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ জুন) দুপুরে উপজেলা সদরের মেইন রোডে চৌধুরী প্লাজা মার্কেটের মেসার্স সততা ট্রেডার্সে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইউএসবি এক্সপ্রেস কুরিয়ার ও পার্সেল সার্ভিস সাপাহার শাখা উদ্বোধন করেন তিলনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুর রহমান কল্লোল।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া ব্রাঞ্চ ম্যানেজার জাহিদ হাসান, নওগাঁ ব্রাঞ্চ ম্যানেজার গিয়াস উদ্দীন, নওগাঁ ব্রাঞ্চ সহকারী নাজমুল হক, বিশিষ্ট ব্যাবসায়ী মোজাহারুল হক চৌধুরী।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন নজিপুর বনিক সমিতির সাধারন সম্পাদক ও ইউএসবি প্রতিনিধি এ জেড মিজান, নজিপুর মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড এর এজেন্ট ইনচার্জ ও ইউএসবি প্রতিনিধি রেজোয়ান আহম্মেদ, মধুইল শাখার ইউএসবি প্রতিনিধি সোহেল রানা সুইট, শিক্ষক আদিল হোসেন, বিশিষ্ট ব্যাবসায়ী কামাল হোসেন প্রমুখ।

ইউএসবি এক্সপ্রেস কুরিয়ার ও পার্সেল সার্ভিস সাপাহার শাখা এজেন্ট প্রতিনিধি “মেসার্স সততা ট্রেডার্সে” এর রনি চৌধুরী জানান, তুলনামূলক কম খরচে চলতি মৌসুমে আম সহ বিভিন্ন পণ্যের মান বজায় রেখে দেশের বিভিন্ন প্রান্তে সেবাপ্রদানকারী কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠান হিসেবে আত্মপ্রকাশ করেছে ইউএসবি এক্সপ্রেস। যথাযথ নিরাপত্তা নিশ্চিত করে দ্রুততার সঙ্গে পণ্য পৌছাতে প্রথমদিন থেকেই আধুনিক সেবা দিতে প্রতিজ্ঞাবদ্ধ প্রতিষ্ঠানটি।

  • 26
    Shares